মেসারার্স ক্লাবের মানবিক উদ্যোগ

Sports

Mysepik Webdesk: মেসারার্স ক্লাব ও পিকাসোর যৌথ উদ্যোগে বুধবার ক্লাব তাঁবুতে ময়দানের ১০০ জন মালির হাতে ছয় রকমের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হল। হাজির ছিলেন বিশিষ্ট নাট্যকার দেবশঙ্কর হালদার, ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য, শিশির ঘোষ, সত্যজিৎ চ্যাটার্জি, অমিত মজুমদার, কুন্তলা ঘোষদস্তিদার, শান্তি মল্লিক, ক্রিকেটার শরদিন্দু মুখার্জি ও দাবাড়ু দিব্যেন্দু বড়ুয়া, এআইএফএফ-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত ও আইএফএ-র সচিব জয়দীপ মুখোপাধ্যায়ও।

আরও পড়ুন: স্পট ফিক্সিংয়ের মামলায় স্বস্তি অঙ্কিত চবনের, আজীবন নিষেধাজ্ঞা প্রত্যাহার বিসিসিআইয়ের

সবার মতে প্রশংসনীয় উদ্যোগ, এমনভাবে ময়দানের কর্মীদের জন্য সব ক্লাবই যদি নিয়ম করে একটু একটু করে এগিয়ে আসে, খুব ভালো হয়। ময়দানকে ময়দান করে তুলেছেন যাঁরা, তাঁদের পাশে এই অতিমারিতে দাঁড়ানো আমাদের সবার কর্তব্য, মনে করিয়ে দিলেন প্রত্যেকেই। এমন অনুষ্ঠান যত হয়, ভালো এবং সবাই-ই জানালেন, খবর পেলে নিজেদের সাধ্যমতো যতটা সম্ভব এগিয়ে আসবেন। মনোরঞ্জন ভট্টাচার্য বিশেষ করে শঙ্কর ‘বাবা’-কে স্মরণও করলেন, ফুটবলার জীবনে কতটা উপকৃত হয়েছিলেন জানিয়ে।

আরও পড়ুন: অলিম্পিকে চাইনিজ ও কোরিয়ান কৌশল নিয়ে হেঁটে পদক জিততে মরিয়া কেটি ইরফান

শরদিন্দু প্রথম বলেছিলেন, একটা নয়, এমন অনুষ্ঠান বারবার হওয়া দরকার যাতে এই কোভিড-এর বিরুদ্ধে আমরা একজোট হয়ে পাশে দাঁড়াতে পারি সেই মানুষগুলোর যাঁরা ময়দানকে বাঁচিয়ে রেখেছেন। দেবশঙ্কর হালদার এই অনুষ্ঠান চলাকালীনই পেয়েছিলেন স্বাতীলেখা সেনগুপ্তর মৃত্যুসংবাদ। অনুষ্ঠান থেকেই সরাসরি চলে যান সেখানে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *