চিকিৎসার পরেও স্ত্রীর ওজন না কমায় চিকিৎসককে মারধর স্বামীর!

Crime

Mysepik Webdesk: বাড়তি ওজন নিয়ে প্রায় সকলেই চিন্তিত দেখা যায়। ওজন কমাতে নানান রকম ব্যবস্থা নিতে দেখা যায়। অনেকেই ডাক্তারের শরণাপন্নও হন। সুরাটের এক বাসিন্দাও তাঁর স্ত্রীর বাড়তি ওজন নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন। ওজন কমাতে এক চিকিৎসকের পরামর্শ নেন তাঁরা। বেশ কিছু টাকা খরচও করেন। কিন্তু তারপরেও একটুও ওজন কমেনি। তার ফলে পেশায় শিক্ষক ওই ব্যক্তি রেগে গিয়ে চিকিৎসককে মারধর করে। সেই সঙ্গে সুরাটের মনোজ দুধাগরা নামে ওই ব্যক্তির উপর টাকা লুটের অভিযোগও উঠেছে।

আরও পড়ুন: একই খাবারের অর্ডার নিয়ে দরজার সামনে হাজির ৪২ জন ডেলিভারি বয়!

জানা গেছে, সুরাটের শ্রীজি সোসাইটিতে অবস্থিত অজয় মোরাদিয়া নামে এক চিকিৎসকের ক্লিনিকে স্ত্রীকে নিয়ে যায় মনোজ। সেখানে স্ত্রীর ওজন কমানোর চিকিৎসা শুরু হয়। কিন্তু বেশ কয়েকদিন চিকিৎসা চলার পরও স্ত্রীর ওজন না কমায় রেগে যায় মনোজ। আর তারপরই তিনি অজয় মোরাদিয়ার ক্লিনিকে গিয়ে ঝামেলা বাঁধায়। মনোজ চিকিৎসা বাবদ খরচ করা টাকা ফেরত চায় ওই চিকিৎসকের কাছে। কিন্তু অজয় টাকা দিতে অস্বীকার করলে একটি লোহার ব্লেড দিয়ে আঘাত করে বসে মনোজ। এমনকি, যাওয়ার আগে মোরাদিয়ার মানিব্যাগ থেকে ১৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন: এটিই বিশ্বের সবচেয়ে দামি ব্যাগ!

এই ঘটনার পর গুরুতর আহত অবস্থায় ওই চিকিৎসককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ। মনোজের নাম একাধিক ধারায় মামলাও দায়ের করা হয়েছে।

এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই অনেকেই হতবাক হয়ে গেছেন। স্ত্রীর ওজন না কমায় একজন ব্যক্তি যে এরকম কাজও করতে পারেন, তা অনেকেই বিশ্বাস করতে পারছেন না।‌

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *