স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহে গৃহদাহ! আগুন নেভাতে ডাক পড়ল দমকলে

Nadia

Mysepik Webdesk: শান্তিপুর শহরের এক নম্বর ওয়ার্ডের দু’নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় আজ দুপুর দুটো নাগাদ পারিবারিক অশান্তির জেরে জ্বলে উঠলো আগুন। আশেপাশের টিনের এবং টালির বেশ কয়েকটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয় সামান্য। দমকল সূত্রে জানা যায়, শান্তিপুর দমকল বিভাগের নাম্বার না থাকায়, তারা কৃষ্ণনগরে ফোন করে, পরে শান্তিপুর দমকল বিভাগ খবর পেয়ে ৫ জনের টিম একটি ইঞ্জিন সহ তাৎক্ষণিক পৌঁছায় ঘটনাস্থলে।

আরও পড়ুন: ‘চারিদিকে শুধু পিসি-ভাইপোর কাটআউট’ মালদায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ নাড্ডার

যদিও ততক্ষনে এলাকাবাসী আগুনে আয়ত্তে আনার চেষ্টা শুরু করে। এদিকে দমকল এসে পৌঁছালেও উপযুক্ত রাস্তা না থাকার কারণে দূর থেকেই হোর্স পাইপের সাহায্য আগুন নেভাতে শুরু করে। দীর্ঘ এক ঘন্টার প্রচেষ্টায় আগুন আয়ত্তে নিয়ে আসে দমকল বাহিনী। কিন্তু ততক্ষণে পরে গেছে সিলিং ফ্যান, দুটি বাক্সে রাখা বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজ, টাকা, আলমারী ভর্তি জামা কাপড়, ব্যবসায় জিনিসপত্র সবটাই। পুড়ে ছারখার হয়ে যায় রান্নাঘর এবং একটি বসতঘর।

আরও পড়ুন: একনজরে বাংলার বাজেট

প্রাথমিকভাবে আগুনের দায়ভার নিজের কাঁধে তুলে নেন বাড়ির মালিক উৎপল কুন্ডু। কিন্তু পরে তিনি সরাসরি অভিযোগ করেন তার স্ত্রীর বিরুদ্ধে। তার কথা অনুযায়ী তিনি গৃহ নির্মাণের কয়েকটি সরঞ্জাম কিনে এনেছিলেন, সেটা পছন্দ না হওয়ার কারণে তাদের মধ্যে বচসা বাধে। ক্ষণিকের মধ্যে ঘরে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেন তিনি।

এ বিষয়ে অবশ্য তার স্ত্রীর কাছে জানতে গেলে, তিনি বলেন বাইরে রান্না করার সময় অসাবধানবশত সিন্থেটিক কাপড়ে আগুন লেগে যায়। তবে এলাকাবাসীর সূত্রে জানা যায়, তাদের পারিবারিক কলহের কথা।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *