Latest News

Popular Posts

আইপিএলে হায়দরাবাদের ব্যাটিং কোচ লারা, বোলিং কোচ স্টেইন

আইপিএলে হায়দরাবাদের ব্যাটিং কোচ লারা, বোলিং কোচ স্টেইন

Mysepik Webdesk: এ যেন যুদ্ধের আগেই বিস্ফোরণ। সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল ২০২২-এর জন্য তাদের সাপোর্টিং স্টাফ ঘোষণা করেছে। ফ্র্যাঞ্চাইজিটির সাপোর্টিং স্টাফেদের মধ্যে রয়েছে বড়সড় সব কিংবদন্তি প্রাক্তন ক্রিকেটারদের নাম। ব্যাটিং কোচ হয়েছেন উইন্ডিজ গ্রেট ব্রায়ান লারা। বোলিং কোচ করা হয়েছে প্রোটিয়া স্টার ডেল স্টেইনকে। দলের স্পিন বোলিং কোচ লঙ্কান তারকা মুথাইয়া মুরলীথরন। দলের প্রধান কোচের দায়িত্বে থাকবেন প্রাক্তন অজি ক্রিকেটার টম মুডি। ফিল্ডিং কোচ হিসেবে দলের সঙ্গে যোগ দেবেন হেমাঙ্গ বাদানি।

আরও পড়ুন: বাংলাদেশের কাছে হেরে রানার্স ভারত: প্রশ্ন উঠছে এফএসডিএলের ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম নিয়ে

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো ব্রায়ান লারাকে প্রথমবারের মতো আইপিএলে কোনও দলের ব্যাটিং কোচ হিসেবে দেখা যাবে। শুধু আইপিএলেই নয়, কেরিয়ারে প্রথমবারের মতো কোনও দলের কোচও হতে চলেছেন তিনি। লারা বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তিনি ১৩১ টেস্ট ম্যাচে ১১,৯৫৩ রান এবং ২৯৯ ওয়ানডেতে ১০,৪০৫ রান করেছেন। অন্যদিকে, স্টেইনকেও আইপিএলে প্রথমবার কোচিংয়ের ভূমিকায়ও দেখা যাবে। এর আগে এসআরএইচের হয়ে ৩৭টি ম্যাচ খেলেছেন তিনি। মুরলীথরন এবং টম মুডি আগে থেকেই দলের সঙ্গে যুক্ত ছিলেন।

আরও পড়ুন: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে আজ সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি ভারত

শেষ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ তাদের পারফরম্যান্সে সবাইকে হতাশ করেছে। মাত্র ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে, অষ্টম স্থানে ছিল তারা। উইলিয়ামসনের নেতৃত্বে হায়দরাবাদ ১৪টি ম্যাচে জিতেছিল মাত্র ৩টি ম্যাচে। তবে এই কোচিং স্টাফ ঘোষণার পরে এটা স্পষ্ট, চলতি আইপিএলে আটঘাট বেঁধেই নামতে চায় সানরাইজার্স হায়দরাবাদ।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *