Latest News

Popular Posts

‘বুলেটপ্রুফ সুরক্ষা ছাড়াই এখানে দাঁড়িয়ে আছি’, কাশ্মীর সফরে গিয়ে হুঙ্কার অমিত শাহের

‘বুলেটপ্রুফ সুরক্ষা ছাড়াই এখানে দাঁড়িয়ে আছি’, কাশ্মীর সফরে গিয়ে হুঙ্কার অমিত শাহের

Mysepik Webdesk: তিনদিনের জন্য কাশ্মীর সফরে গিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে সীমান্তে প্রতিনিয়ত ঘটে চলা সন্ত্রাসবাদী কার্যকলাপের প্রতিবাদে কার্যত হুঙ্কার দিলেন তিনি। সন্ত্রাসবাদীদের উদ্দেশ্য করে তিনি এদিন বলেন, “কাশ্মীরের যুবকদের বিভ্রান্ত করা হচ্ছে। আগস্ট মাসের পর যদি কাশ্মীরে কারফিউ জারি না করা হত, আর ইন্টারনেট যদি বন্ধ না করা হত, তাহলে কাশ্মীরের যুবকরাও মরত। কাশ্মীরের বাসিন্দাদের ঠিক ততটাই অধিকার রয়েছে, যতটা আমাদের রয়েছে।”

আরও পড়ুন: ভারতে মিলল ব্রিটেনের ডেল্টার আরেক সংক্রমক রূপ, সংক্রমিত ৭

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢালাও প্রশংসা করে এদিন অমিত শাহ বলেন, “জম্মু কাশ্মীর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হৃদয়ে রয়েছে। উনি সবমসয় এখানকার কথা বলেন। ফলে, জম্মু কাশ্মীরের উন্নয়নে কেউ বাধা হয়ে দাঁড়াতে পারবে না। আমরা পাকিস্তানের বদলে উপত্যকার মানুষের সঙ্গে কথা বলব। অনেকেই বলেছিল ৩৭০ ধারা তুলে নেওয়ার পর কাশ্মীরিদের ভূমি ছিনিয়ে নেওয়া হবে। এটা সত্য না। আসলে ওঁরা উন্নয়নের রাস্তায় বাধা হয়ে দাঁড়াতে চায়। নিজেদের ক্ষমতাকে বাঁচিয়ে রাখতে চায়। ৭০ বছর ধরে ওঁরা যে দুর্নীতি করে এসেছে, সেটাকেই জারি রাখতে চায়। ৭০ বছরের সেই দুর্নীতি রোধের জন্যই এই পদক্ষেপ নেওয়া হয়েছে।” তিনি আরও বলেন, “আপনারা সবাই নিজের মন থেকে আতঙ্কে ছুঁড়ে ফেলে দিন। আমি বুলেট প্রুফ জ্যাকেট ছাড়াই এখানে দাঁড়িয়ে আছি।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *