Latest News

Popular Posts

অস্ট্রেলিয়া সফরে আমি সিদ্ধান্ত নিলেও কৃতিত্ব নিতেন অন্য কেউ: বিস্ফোরক রাহানে

অস্ট্রেলিয়া সফরে আমি সিদ্ধান্ত নিলেও কৃতিত্ব নিতেন অন্য কেউ: বিস্ফোরক রাহানে

Mysepik Webdesk: খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন অজিঙ্কা রাহানে। এই রাহানের মন্তব্য নিয়েই এখন ভারতীয় ক্রিকেটে নতুন বিতর্ক। শ্রীলঙ্কা সিরিজে রাহানের খেলা নিয়ে সংশয় রয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরের আগে তাঁর সহ-অধিনায়কত্বও কেড়ে নেওয়া হয়। এই সমস্ত কারণে তাঁর মনখারাপ থাকা স্বাভাবিক বিষয়। তবে, এই পরিস্থিতির মধ্যে তিনি যা বললেন, তা নিয়ে জল অনেকদূর পর্যন্ত গড়াবে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন: নিয়মরক্ষার তৃতীয় ওয়ানডেতে কোহলির সামনে বর্ডার টপকানোর সুযোগ

২০২০-২১ অস্ট্রেলিয়া সফরে সিরিজে পিছিয়ে পড়েও তাঁর ক্যাপ্টেনসিতে টিম ইন্ডিয়া প্রথম টেস্ট সিরিজ জিতেছিল। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের প্রথম টেস্ট সিরিজ জয় সেটাই। কিন্তু রাহানে শোনালেন, তিনি নিজে সিদ্ধান্ত নিলেও ক্রেডিট নিতেন অন্য কেউ। অন্যদিকে, রাহানের দলে ফেরা নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, শ্রীলঙ্কা সফরে যখন তাঁর জায়গা পাওয়া কঠিন, সেই প্রসঙ্গে রাহানে বলেন, “মানুষ যখন বলে আমার ক্যারিয়ার শেষ, তখন আমি হাসি পায়। যাঁরা খেলা বোঝেন, তাঁরা এভাবে কথা বলবেন না।”

আরও পড়ুন: চাহালের উপর রেগে গেলেন ক্যাপ্টেন রোহিত, দেখুন ভিডিয়ো

বোরিয়া মজুমদারের শো ‘ব্যাকস্টেজ উইথ বোরিয়া’তে রাহানে বলেন, “অস্ট্রেলিয়ায় কী হয়েছিল এবং তার আগেও টেস্ট ক্রিকেটে আমার অবদান কী ছিল, তা সবাই জানে। যাঁরা খেলা ভালোবাসেন, তাঁরা বুদ্ধিমানের মতো কথা বলেন।” তিনি আরও বলেন, “অস্ট্রেলিয়ায় অধিনায়ক থাকাকালীন তিনি কিছু সিদ্ধান্ত নিলেও এর কৃতিত্ব অন্য কেউ নিতেন। আমি জানি সেখানে আমি কী করেছি। তা নিয়ে আমার কাউকে কিছু বলার দরকার নেই। আমি ক্রেডিট নিতে অভ্যস্ত নই। আমাদের কাছে তখন সিরিজ জেতাটাই গুরুত্বপূর্ণ ছিল।” তবে, রাহানের এহেন মন্তব্যের পর খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, কার প্রতি এই ক্ষোভ উগরে দিলেন তিনি। অনেকের ধারণা, নাম না করে টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রীকেই দুষছেন ৩৩ বছরের রাহানে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *