নগ্ন ছবির লোভে দেশের সঙ্গে গাদ্দারি করেছি, চাঞ্চল্যকর দাবি ধৃত পাকিস্তানী চরের

Mysepik Webdesk: শুধুমাত্র নগ্ন ছবি আর ভার্চুয়াল যৌনতার লোভে পড়ে দেশের সঙ্গে গাদ্দারি করেছেন, পাকিস্তানের হয়ে চরগিরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ার পর এ রকমই চাঞ্চল্যকর দাবি করলেন জয়সলমীরের বাসিন্দা সত্যনারায়ণ পালিয়াল। পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-এর কাছে কাছে ভারতীয় সেনা বাহিনীর গোপন তথ্য পাচার করার অপরাধে গত সপ্তাহে রাজস্থান সিআইডি গ্রেপ্তার করে সত্যনারায়ণকে।

আরও পড়ুন: সেরামের কাছ থেকে ১.১ কোটি কোভিড ভ্যাকসিন ডোজ কিনতে চলেছে কেন্দ্র

Honey Trap Case Jailors photograph with Accused Woman Shweta Vijay Jain  Goes Viral Investigation Ordered - Madhya Pradesh: Jailor's intelligence  photograph with lady accused of Honey Trap case goes viral, order for

ধরা পড়ার পর যখন সত্যনারায়ানকে একটানা জেরা করা হয়, তখন জেরার মুখে তিনি এই কথা স্বীকার করেন। তিনি জানান, সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট থেকে একাধিক মহিলার সঙ্গে গল্প করতেন তিনি। সেখান থেকেই তিনি কোনও ভাবে আইএসআই-এর পাতা ফাঁদে পা দিয়ে ফেলেন। শুধুমাত্র ভার্চুয়াল যৌনতা এবং নগ্ন ছবির লোভে এরপর ভারতীয় সেনার গোপন গতিবিধি সংক্রান্ত তথ্য পাচার করতে শুরু করেন। বছরের পর বছর তিনি এই কাজ করে চলেছেন বলে জেরার মুখে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ওড়িশায় স্কুল খুলতেই বিপত্তি, ছাত্র-শিক্ষক মিলিয়ে ৩১ জন করোনা আক্রান্ত

সরকারি গোপনীয়তা আইন ভাঙার দায়ে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়। পুলিশ সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই তার ওপর নজর রাখা হয়েছিল। গত সপ্তাহেই তাকে হাতেনাতে ধরা হয়। তারপর গ্রেফতার করে তাকে জয়পুরে নিয়ে আসা হয়। উল্লেখ্য, এই ঘটনা প্রথম নয়, এর আগেও আইএসআই বেশ কয়েকবার ভারতের সেনাবাহিনীর গোপন তথ্য হাতানোর জন্য সুন্দরী মহিলাদের ব্যবহার করেছে। হানিট্র্যাপ নামে পরিচিত এই পদ্ধতিতেই যৌনতার ফাঁদে ফেলে তারা ভারতীয় সেনার কাছ থেকে গোপন তথ্য হাতানোর চেষ্টা করে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *