Latest News

Popular Posts

‘নাবালক অথচ মোটা গোঁফ এরকম পদার্থ দেখিনি’, রাজীবের দলে ফেরা নিয়ে হাস্যকর টুইট তথাগতর

‘নাবালক অথচ মোটা গোঁফ এরকম পদার্থ দেখিনি’, রাজীবের দলে ফেরা নিয়ে হাস্যকর টুইট তথাগতর

রবিবার আগরতলার মঞ্চ থেকে তৃণমূলে ফিরেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে যোগ দিয়েই তিনি দাবি করেন, তাঁকে ভুল বুঝিয়ে দলবদল করানো হয়েছিল। অর্থাৎ বিজেপি তাঁকে ভুল বুঝিয়ে তৃণমূল ছড়িয়েছিল। তৃণমূলে ফেরা এবং এই ধরণের মন্তব্য করায় এবার সরাসরি রাজীব বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন তথাগত রায়। টুইট করে তিনি লেখেন, “নাবালক অথচ মোটা গোঁফ, এরকম পদার্থ আমি বড় একটা দেখিনি। জাদুঘরে রাখা যেতে পারে।”

আরও পড়ুন: স্ত্রী-মেয়েকে ছুরি দিয়ে কুপিয়ে পুলিশকে খবর, খাস কলকাতায় চাঞ্চল্য

এর পাশাপাশি রাজীবের যোগদানের পরই তিনি আরও একটি টুইট করেন। ট্যুইটারে তথাগত লেখেন, ”তৃণমূল-বিজেপি-তৃণমূল দলবদলু (TBTD) মুকুল রায়কে বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি করেছিল। তৃণমূল-বিজেপি-তৃণমূল দলবদলু রাজীব বন্দ্যোপাধ্যায়কে করা হয়েছিল বিজেপি-র জাতীয় কর্মসমিতির সদস্য। বিজেপি এদের এমন পদ দেওয়ার পরও তাঁরা জাহাজ বদল করেছেন এবং তৃণমূলে ফিরে গিয়েছেন। আমাকে কেউ বলতে পারবেন হচ্ছেটা কী? আমি জানি না।”

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য কলকাতায় মিলবে না কোভ্যাকসিন

তথাগতর এই ধরণের টুইট থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে, তিনি রাজীবের পাশাপাশি বিঁধেছেন তৃণমূল নেতৃত্বকেও। বরাবরই তিনি কৈলাস, দিলীপ, অরবিন্দ মেননদের নিশানা করে এসেছেন। প্রায়ই তাঁদের টুইটারে বিদ্ধ করেন তিনি। এবার রাজীবের তৃণমূলে ফেরা নিয়ে তাঁদের কটাক্ষ করতে ছাড়লেন না তথাগত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *