বিরাট, রোহিত এবং ধোনির থেকে যা শিখেছি ব্যাটিংয়ে প্রয়োগ করার চেষ্টা করেছি: শ্রেয়স আইয়ার

MyseoiK Webdesk: আইপিএল দল দিল্লি ক্যাপিটালসের তরুণ ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার জানিয়েছেন, তিনি বিরাট কোহলি, রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনির মতো অভিজ্ঞদের দেখে তাঁর খেলায় পরিবর্তন এনেছেন। ‘টাইমস অফ ইন্ডিয়া’র সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে, তিনি তাঁর খেলায় বিরাট, রোহিত এবং ধোনির কিছু বিশেষত্ব তিনি প্রয়োগ করেছেন।

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপ জেতার মতো প্রতিভা ও দক্ষতা রয়েছে আফগানিস্তানের: রশিদ খান

শ্রেয়স বলেছিলেন, ”কয়েক বছর আগে আমি আমার ব্যাটিং নিয়ে অন্যরকম ভাবতাম। তবে এখন পরিবর্তন এসেছে। এখন আমি জানি কখন সিঙ্গল নিতে হয় এবং কখন আমার মন পরিবর্তন করতে হয়। বিরাট কোহলি, রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনিকে খেলতে দেখে আপনি অনেক কিছু শিখতে পারেন। আমিও তাঁদের কিছু বিশেষত্ব গ্রহণ করেছি এবং আমার ব্যাটিংয়ে তা ব্যবহার করার চেষ্টা করেছি।”

আরও পড়ুন: আইপিএল: ‘ক্যাপ্টেন’ কার্তিককে বাঁচাতে পারে একমাত্র তাঁর পারফরম্যান্স

বিশ্বকাপে টিম ইন্ডিয়ার চার নম্বর পজিশনের জন্য অনেক আলোচনা হয়েছিল। তবে শ্রেয়সকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। এই সম্পর্কে তিনি বলেন, ”আমি সেই মুহূর্তটি উপভোগ করছি। আমি ভালো খেলছিলাম তখন। তবে কিছু উত্থান-পতন আসেই। আমি খুশি যে কেরিয়ারের প্রথমেই আমার সঙ্গে প্রাথমিক পর্যায়ে এটা ঘটেছিল। কারণ একজন মানুষ হিসাবে আমি এর থেকে অনেক কিছু শিখেছি। আমি আমার ব্যর্থতা থেকে অনেক কিছু শিখেছি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *