২০ হাজার টাকার বিনিময়ে লস্করে যোগ দিয়েছিলাম, কাশ্মীরে ধৃত জঙ্গির জবানবন্দিতে চাঞ্চল্য

Mysepik Webdesk: গত সপ্তাহের মধ্যে জম্মু-কাশ্মীরে অন্তত সাত জঙ্গিকে খতম করে ভারতের নিরাপত্তা বাহিনী। পাশাপাশি একটি নালার মধ্যে লুকিয়ে থাকা এক জঙ্গিকে হাতেনাতে গ্রেফতার করেছে ভারতীয় সেনা। পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ওকারার বাসিন্দা, উনিশ বছরের বাবর নামের ওই জঙ্গি জেরার মুখে যা জানিয়েছে, তাতে ফের স্পষ্ট হয়ে গিয়েছে, দেশে নাশকতামূলক কার্যকলাপের পেছনে রয়েছে সেই পাকিস্তানেরই হাত।

আরও পড়ুন: পরকীয়ার জের, গৃহবধূ ও তার প্রেমিককে নগ্ন করে ঘোরানো হল গ্রামে

ধৃত জঙ্গি বাবরকে নিয়ে একটি সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছিল ভারতীয় সেনা। সেখানেই বাবর সাংবাদিকদের সামনে জানিয়েছে, মাত্র ২০ হাজার টাকার জন্য সে লস্কর ই তৈবায় যোগ দিয়েছিল। তার কয়েকদিনের মধ্যেই তাকে ট্রেনিং দেওয়ার জন্য আইএসআইয়ের হাতে তুলে দেওয়া হয়। সেই সময় বাবরের পরিবারকে আরও ৩০ হাজার টাকা দেওয়া হয়েছিল। পাকিস্তানের মাটিতেই তাকে জেহাদি শিক্ষা দেওয়া হয়। তারপরেই তাকে একটি নাশকতামূলক কাজের জন্য সীমান্ত পেরিয়ে ভারতীয় ভূখণ্ডে পাঠানো হয়।

আরও পড়ুন: উত্তরাখণ্ডে ভারতীয় সীমা পেরিয়ে চিন-সেনার অনুপ্রবেশ, লাদাখের ঘটনার পুনরাবৃত্তির আশঙ্কা

বাবর আরও জানিয়েছে, এখন সে অনুতপ্ত তার কাজের জন্য। পাশাপাশি ভারতীয় সেনার প্রশংসাও করেছে বাবর। সে জানিয়েছে, যে কদিন সে ভারতীয় সেনার হাতে বন্দি ছিল, সেই কদিন তার ওপর কোনও অত্যাচার কিংবা নির্যাতন করেনি ভারতীয় সেনা। এমনকি নিজের দেশের তরুণদের কাছে সে এই বার্তাও পৌঁছে দিতে চায় যে, জেহাদের নামে পাকিস্তানের তরুণ প্রজন্মকে যা বোঝানো হয়, তা পুরোটাই ভুল। সাংবাদিক বৈঠকের পর ধৃত জঙ্গিকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *