মোহনবাগান টেন্টে আই লিগ ট্রফি প্রদর্শনের তারিখ বাড়ল, ট্রফি দেখার সুযোগ মিলবে ১২ নভেম্বর পর্যন্ত

Mysepik Webdesk: ৩ নভেম্বর, ২০২০ থেকে শুরু হয়েছিল মোহনবাগান ক্লাবে আই লিগ ট্রফি প্রদর্শন। কথা ছিল, ২০১৯-২০ মরশুমের আই লিগ ট্রফিটি রবিবার সহ প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগামী সাত দিনের জন্য ৩ নভেম্বর থেকে ক্লাব তাঁবুতে সদস্য সমর্থকদের জন্য প্রদর্শিত হওয়ার। সেইমতোই সামাজিক দূরত্বের নিয়মাবলি মেনেই প্রদর্শিত হচ্ছিল আই লিগ ট্রফি। তবে মোহনবাগান টেন্টে আই লিগ ট্রফি প্রদর্শনের তারিখ বাড়ল। ট্রফি দেখার সুযোগ মিলবে ১২ নভেম্বর পর্যন্ত।

আরও পড়ুন: ক্রিকেট অস্ট্রেলিয়ার ঘোষণা, ভারত-অস্ট্রেলিয়া ডে-নাইট টেস্টে মাঠে উপস্থিত থাকবে ২৭ হাজার দর্শক

মোহনবাগান ক্লাব থেকে জানানো হয়েছে— সদস্য-সমর্থকদের একাধিক অনুরোধ পাওয়ার পরে, ক্লাব ম্যানেজমেন্ট ক্লাব তাঁবুতে আই লিগ ট্রফি প্রদর্শন ইভেন্টটি ১২ নভেম্বর, ২০২০ পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আই লিগ ট্রফিটি দুপুর ১২টা থেকে ৫টা অবধি প্রদর্শিত হবে।

অন্যদিকে, ট্রফি প্রদর্শনকে ঘিরে বেশ আনন্দের মেজাজ দেখা গিয়েছে সবুজ মেরুন ক্লাব চত্বরে। আসলে করোনাকালে দীর্ঘদিন ক্লাব বন্ধ থাকায় সমর্থকরা তাঁবুতে আসতে পারেননি। তবে, এই ট্রফি প্রদর্শনের অছিলায় অনেকেই আবার গোষ্ঠ পাল সরণির সবুজ মেরুন ক্লাবমুখী হয়েছেন। ক্লাবের দরজা খোলা দেখে প্রবেশদ্বারের বাইরে বিক্রি হয়েছে চ্যাম্পিয়ন লেখা টি-শার্ট, মোহনবাগান লেখা মাস্ক এবং উত্তরীয়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *