১৮ তারিখ শোভাযাত্রার মাধ্যমে সবুজ মেরুন ক্লাব তাঁবুতে ঢুকছে আই লিগ ট্রফি, মানতে হবে করোনাবিধি

Mysepik Webdesk: গত মরশুমে দুর্দান্ত ফুটবল উপহার দিয়ে আই লিগ চ্যাম্পিয়ন হয়েছিল মোহনবাগান। কিন্তু করোনাকালে আই লিগ ট্রফি তুলে দেওয়া যায়নি গোষ্ঠ পাল সরণির এই ক্লাবকে। তবে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছিল আগামী ১৭ অক্টোবর। সেদিন মোহনবাগান ক্লাব তাঁবুতে ঢোকার কথা ছিল আই লিগের শিরোপা জয়ের ট্রফি। সম্প্রতি সবুজ মেরুন ক্লাব থেকে মোহনবাগান মাঠে অনুষ্ঠান আয়োজনের কথা জানানো হয়েছিল। তবে নিজেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সবুজ মেরুন ক্লাব কর্তারা। ১৭ অক্টোবর নয়, আই লিগ ট্রফি গোষ্ঠ পাল সরণির ক্লাবে ঢুকবে ১৮ অক্টোবর।

আরও পড়ুন: করোনা-রোগীর ঘনিষ্ঠ হয়েও কোভিড নেগেটিভ মারাদোনা

যদিও সেদিন মোহনবাগান মাঠে হবে না কোনও অনুষ্ঠান। তাহলে কি সেলিব্রেশন থেকে ফের বঞ্চিত হবেন সবুজ মেরুন সর্মথকরা? এমন আশঙ্কিত কোনও কারণ নেই। গতকাল, বুধবার, মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল— আই লিগ সিইও সুনন্দ ধরের কাছ থেকে তারা একটি ই-মেল পেয়েছিল। করোনাবিধি মেনে, সমস্ত গাইডলাইন অনুসরণ করে তবেই আয়োজন করতে হবে অনুষ্ঠান, এ-কথাই বলা ছিল সেই ই-মেলে। বলা হয়েছিল, ১০০ জনের বেশি জমায়াতের অনুমতি দেওয়া হবে না।

MB

তবে প্রশ্ন হল, মোহনবাগানের সাপোর্টার বেস এতটাই শক্তিশালী যে, এতদিন পর আই লিগ ট্রফি যখন ক্লাবে আসবে, তখন ঠেকানো যাবে তো সমর্থকদের উচ্ছ্বাস-উন্মাদনাকে? এই সমস্যা ক্লাব কর্তারা আই লিগ এক্সিকিউটিভ কমিটিকে তুলে ধরলে তাঁরা একটি ভিডিয়ো কনফারেন্স করেন। সেখানে ঠিক হয়, মোহনবাগান মাঠের পরিবর্তে অনুষ্ঠান হবে কলকাতার কোনও একটি পাঁচতারা হোটেলে। সেখানেই তাদের তুলে দেওয়া হবে আই লিগ ট্রফি।

আরও পড়ুন: বিহার নির্বাচন: কমনওয়েলথ গেমসে সোনাজয়ী শ্যুটার শ্রেয়সী সিংকে প্রার্থী করল বিজেপি

সেই পাঁচতারা হোটেল থেকেই শোভাযাত্রার মাধ্যমে ক্লাব তাঁবুতে ট্রফি নিয়ে যাওয়া হবে। মোহনবাগান সচিব সৃঞ্জয় বসু একটি চিঠির মাধ্যমে জানিয়েছেন এ কথা। হাতিবাগানের মোহনবাগান লেন সহ আরও কিছু জায়গাতে দাঁড়ানো হবে। সেই শোভাযাত্রায় শামিল হতে পারবেন মোহনবাগান সদস্য-সমর্থকরা। কোন পাঁচতারা হোটেলে সবুজ মেরুন সমর্থকদের প্রিয় ক্লাবকে তুলে দেওয়া হবে অথবা শোভাযাত্রা কোথা থেকে কখন শুরু হবে, মোহনবাগান ক্লাবের তরফ থেকে ক’দিন পরেই জানানো হবে বলে খবর।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *