‘ন্যূনতম যন্ত্রণাতেই কোভিড থেকে সেরে উঠেছি’, জানিয়েছেন ছাইয়াঁ ছাইয়াঁ গার্ল

malaika-red

Mysepik Webdesk: করোনা জয় করে ফিরলেন বলিউডের অভিনেত্রী মালাইকা অরোরা। তিনি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁর সুস্থ হওয়ার খবর জানিয়েছেন। কোনও রকম কষ্ট ও যন্ত্রণা ছাড়াই কোভিড জয় করেছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন: BIGG BOSS 14: প্রোমোতে হিনা-সিদ্ধার্থ-গওহর!

বলিউড অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে ছিলেন। রবিবার তিনি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে বাড়ির মধ্যেই দাঁড়িয়ে আছেন। ছবিটির ক্যাপশনে ছাইয়াঁ ছাইয়াঁ গার্ল লিখেছেন, ‘বেশ কয়েকদিন পর আমি আবার আমার বাড়ির বাইরে। মনে হচ্ছে যেন আউটিং-এ বেরিয়েছি। আমি আশীর্বাদধন্য যে, ন্যূনতম অস্বস্তি ও যন্ত্রণা ছাড়াই করোনা থেকে সেরে উঠতে পেরেছি। মেডিক্যাল পরামর্শ দেওয়ার জন্য আমার ডাক্তারদের, সব কিছু নিরাপদে সম্পন্ন করার জন্য বিএমসি-কে ও আমার সব বন্ধু প্রতিবেশী ও ভক্তদের শুভকামনার জন্য অনেক ধন্যবাদ। আপনাদের বার্তা পেয়ে আমি নিজেকে শক্ত রাখতে পেরেছিলাম। কঠিন সময়ে সবাই আমার জন্য যা করেছে, তার জন্য ধন্যবাদ জানানোর আমার কাছে ভাষা নেই। সবাই নিরাপদে থাকুন।’

আরও পড়ুন: ‌‘‌রবি কিষাণ গাঁজার নেশায় বুঁদ ছিলেন’, জানালেন অনুরাগ কাশ্যপ

https://www.instagram.com/p/CFWRSQMBVyP/?utm_source=ig_web_copy_link

গত ৬ সেপ্টেম্বর অভিনেতা অর্জুন কাপুর জানান যে তিনি কোভিড ১৯ পজিটিভ। তিনি জানিয়েছিলেন বাড়িতেই হোম কোয়ারানটিনে থাকবেন। তার কিছুক্ষণ পরই অর্জুনের চর্চিত গার্লফ্রেন্ড মালাইকা অরোরার করোনা আক্রান্তের খবর সামনে আসে। মালাইকার বোন অমৃতা অরোরা খবরটি জানিয়েছিলেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *