ধোনিকে দেখে অনুপ্রাণিত হয়েছি, জানালেন ভারতীয় ফুটবল দলের তারকা অনিরুদ্ধ থাপা

Mysepik Webdesk: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির খেলা দেখে উদ্বুদ্ধ হন অনেকেই। এমনই একজন হলেন ভারতীয় ফুটবল দলের খেলোয়াড় অনিরুদ্ধ থাপা। তিনি জানিয়েছেন তাঁর খেলোয়াড়ি জীবনে তিনি ধোনিকে দেখে অনুপ্রাণিত হয়েছেন। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ) ওয়েবসাইটে প্রকাশিত এক সাক্ষাৎকারে এই তরুণ ফুটবলার বলেন, “আমি সবসময় ধোনির খেলা উপভোগ করেছি কারণ তাঁর খেলার ধরন আমার খুব পছন্দের। আমি তাঁর আগ্রাসন পছন্দ করি। যা আমার খেলাকেও প্রভাবিত করেছে। ফুটবল এমন একটি খেলা, যেখানে আপনার আক্রমণাত্মক হওয়া দরকার।”

আরও পড়ুন: মহামেডানে এলেন মুনমুন

অনিরুদ্ধ থাপা আরও বলেন, “ম্যাচে তাঁর বড় শট নেওয়ার শিল্পও আমাকে প্রভাবিত করেছে।” থাপা জানিয়েছেন যে, তিনি এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ধোনির খেলা দেখার অপেক্ষায় রয়েছেন। তিনি বলেছেন, “আমি যখন তাঁর অবসর নেওয়ার খবরটি শুনি তখন আমি খুব দুঃখিত হয়েছিলাম। কারণ আমি তাঁর খুব বড় ভক্ত। আশা করি আমি এবার তাঁকে আইপিএল খেলতে দেখব।”

আরও পড়ুন: জম্মু-কাশ্মীরে ক্রিকেট বিকাশের লক্ষ্য নিয়ে ডিজিপি দিলবাগ সিংয়ের সঙ্গে দেখা করলেন সুরেশ রায়না

উল্লেখ্য যে, থাপা চতুর্থ মরশুমে টুর্নামেন্টের শিরোপা জেতা ইন্ডিয়ান সুপার লিগের দল চেন্নাইয়ন এফসির সঙ্গে জড়িত। এই দলের সহ-মালিকও ধোনি। তিনি বলেন, “ধোনি খুব নম্র ও একজন মহান ব্যক্তি হওয়া ছাড়াও তিনি সবসময়ই অনুপ্রেরণা জোগান এবং অভিজ্ঞতা শেয়ার করে নেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *