আগামী আইপিএলে আরও জোরালোভাবে ফিরে আসব: ঋষভ পন্থ

Mysepik Webdesk: কেকেআরের বিপক্ষে জয়ের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। তবে রুদ্ধশ্বাস ম্যাচটি শেষমেশ জিতে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ শেষে আগামী বছর আরও জোরালোভাবে ফিরে আসার ইঙ্গিত দিয়েছেন দিল্লি দলনায়ক। গোটা মরশুম জুড়ে ভালো পারফরম্যান্স করে শীর্ষ দুইয়ে ছিল দিল্লি। বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে কেকেআরের কাছে ৩ উইকেটে পরাজিত হয় তারা। কলকাতা নাইট রাইডার্সকে মাত্র ১৩৬ রানের সহজ টার্গেট দেওয়া সত্ত্বেও বোলাররা দিল্লিকে ম্যাচে ফিরিয়ে এনেছিলেন।

আরও পড়ুন: সোজা ম্যাচ কঠিন করে জিতলেন নাইটরা, ফাইনালের আগে যা চিন্তায় রাখবে কলকাতাকে

শেষ দুই বলে কেকেআরের দরকার ছিল ছয় রান। বোলার রবিচন্দ্রন অশ্বিন শেষ ওভারে দু’টি উইকেট নিলেও নীতীশ রানা ছক্কা হাঁকিয়ে কেকেআরকে জয় এনে দেন। ম্যাচ শেষে ঋষভ পন্থ বলেন, “ম্যাচের পর কিছুই বদলাতে পারে না। আমরা শেষ মুহূর্ত পর্যন্ত ম্যাচে থাকতে চেয়েছিলাম। বোলাররা আমাদের ম্যাচে ফিরিয়ে এনেছিলেন এবং মাঝখানের ওভারগুলোয় দুর্দান্ত বোলিং করেছিলেন। বিপক্ষ ব্যাটাররা সেই সময়ে স্ট্রাইক রোটেট করতে পারছিলেন না। আমরা গোটা টুর্নামেন্ট জুড়ে ভালো ক্রিকেট খেলেছি। একে অপরকে সাপোর্টও করে গেছি। আগামী বছর আরও ভালো খেলব আমরা।”

আরও পড়ুন: ‘জীবনের এক অনন্য অভিজ্ঞতা’, ‘গোলন্দাজ’-এ এক ব্রিটিশ মিলিটারি ফুটবলারের ভূমিকায় অভিনয় করা খেলোয়াড় ডগলাসের পোস্ট

এই পরাজয়ের পর ঋষভ পন্থকে খুব হতাশ দেখাচ্ছিল। প্রশ্নের উত্তর দেওয়ার সময় তাঁর চোখেমুখে হতাশার স্পষ্ট ছাপ ছিল। তিনি বলেন, “আপনি যদি আমাকে জিজ্ঞেস করেন আমি কেমন অনুভব করছি, আমার কাছে এর কোনও উত্তর নেই। ছয় উইকেট পড়ে যাওয়ার পর আমরা জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম। কিন্তু আমরা পারিনি। আমরা এই মরশুমে ভালো ক্রিকেট খেলেছি। যাই হোক না কেন, আমরা শিখেছি অনেক কিছুই। আশা করি পরের মরশুমে আমরা আরও জোরালোভাবে ফিরে আসব।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *