‘বাংলাকে আফগানিস্তান হতে দেব না’, কলকাতায় পা রেখেই মন্তব্য বিজেপি সভাপতি সুকান্তর

Mysepik Webdesk: ‘বাংলায় তালিবান শাসন চলছে, বাংলাকে কখনোই আফগানিস্তান হতে দেব না। বাংলাকে বাঁচাবে একমাত্র বিজেপি’, কলকাতায় পা রেখেই প্রথম মন্তব্য করলেন সদ্য বিজেপি রাজ্য সভাপতির দায়িত্বপ্রাপ্ত সুকান্ত মজুমদার। নতুন দায়িত্ব পাওয়ার পর এই প্রথম তিনি বালুরঘাট থেকে কলকাতায় পা রাখলেন।এদিন ট্রেন থেকে নেমে তিনি সোজা মুরলিধর সেন লেনের দলীয় কার্যালয়ে পৌঁছে যান।

আরও পড়ুন: জলমগ্ন কলকাতা বাতিল একাধিক ট্রেন

কার্যালয়ে পৌঁছানোর পর তাঁকে দলীয় কর্মীরা গলায় মালা পরিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান। সংবাদমাধ্যমের সামনে এসে তিনি প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, “দিলীপ দা দলের জন্য অনেক লড়াই করেছেন।” গেরুয়া শিবিরের কর্মীদের উদ্দেশ্যে বলেন, “ভুল শুধরে নিয়ে আমাগী দিনে আমাদের আরও বড়ো লড়াইয়ে নামতে হবে। এখন থেকেই পুরসভা এবং পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। ঝাঁপাতে হবে ২৪-এর লোকসভা নির্বাচনের জন্যও। এবার সেই নির্বাচবে বিজেপি দেখিয়ে দেবে তারা কী করতে পারে।” দলত্যাগীদের উদ্দেশ্যে তিনি বলেন, “যদি বিজেপি ছেড়ে গিয়ে কেউ ভেবে থাকে দলটাই শেষ হয়ে গেছে, তাহলে ভুল ভাববেন। পশ্চিমবাংলার তালিবান শাসনের বিরুদ্ধে আমাদের লড়াই জারি থাকবে।”

আরও পড়ুন: আইকোর মামলায় মানস ভুঁইয়াকে তলব করল সিবিআই

বাংলায় ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গে তিনি বলেন, “বাংলাকে ওরা সুইসাইড ক্যাপিটাল বানাতে চাইছে। আমাদের কর্মী অভিজিৎকে মারা হয়েছে। সেটা মিথ্যা প্রমান করা হচ্ছে। তবে কি ও আত্মঘাতী হয়েছিল?” অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে তিনি বলেন, “আমরা এখানে লড়াই করতে এসেছি। অভিষেক প্যারাশুটে নেমেছেন। তাঁর একটা পারিবারিক ব্যাকগ্রাউন্ড রয়েছে। ও ওর মতো দলের জন্য লড়ছে। আমি আমার মতো লড়ব। অভিষেকের সঙ্গে লড়াইয়ে যেতে চাই না।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *