Latest News

Popular Posts

বিজেপিকে উৎখাত করেই ছাড়ব, গোয়া সফরের শেষ দিনে বিজেপিকে হুঁশিয়ারি মমতার

বিজেপিকে উৎখাত করেই ছাড়ব, গোয়া সফরের শেষ দিনে বিজেপিকে হুঁশিয়ারি মমতার

Mysepik Webdesk: গতকাল মমতা বন্দ্যোপাধ্যায় গোয়া সফরের দলীয় বৈঠকে জানিয়েছিলেন, তিনি গোয়ায় মুখ্যমন্ত্রী হতে আসেননি, এমনকী তিনি গোয়ায় কোনও বহিরাগতও নন। পাশাপাশি তিনি জানিয়েছিলেন, গোয়ায় বিজেপির কোনও সাইনবোর্ডও তিনি দেখতে চান না। কিন্তু শনিবার মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর গোয়া সফরের শেষ দিনে সরাসরি জানিয়ে দিলেন “গোয়ায় তৃণমূল থাকবে। আমাদের সব নেতারা এখানে আসছেন, আমিও এলাম। আগামী দিনে আবার আসব। বিজেপিকে এখন থেকে উৎখাত করেই ছাড়ব।”

আরও পড়ুন: তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন টেনিস তারকা লিয়েন্ডার পেজ

তৃণমূল নেত্রী এদিন বলেন, “এখানে কংগ্রেস-বিজেপি আপোষ করে, নিজেদের মধ্যে সমঝোতা করে। কিন্তু, আমরা চাই না গোয়ার কোনও ভোট ভাগাভাগি হোক। কংগ্রেস আমাকে আক্রমণ শানাচ্ছে। আমি কি ওদের ফুল দেব? আমরা গোয়ার মানুষের জন্য কাজ করতে চাই। আর আমার বিশ্বাস গোয়ার মানুষ সেই সুযোগ দেবেন।” অর্থাৎ এই বক্তব্যের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট বুজিয়ে দিলেন গোয়ার বিধাসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস অন্য কোনও দলের সঙ্গে সমঝোতা করবে না।

আরও পড়ুন: সাইনবোর্ড হতে আসেনি, মরে গেলেও আপস করব না: গোয়ার দলীয় বৈঠকে হুঙ্কার মমতার

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক ক্ষেত্রেই গোয়ার সঙ্গে বাংলার তুলনা টেনে আনেন। তিনি বলেন, ”বাংলার সঙ্গে গোয়ার অনেক মিল রয়েছে। আপনারা ফুটবল ভালোবাসেন, আমরা বাংলার মানুষও ফুটবল ভালোবাসি। আপানারা মাছ পছন্দ করেন, আমরা বাঙালিরাও মাছ পছন্দ করি। আপনাদের পছন্দ লোকসংগীত, আমাদেরও তাই। শুধু বাংলার সঙ্গে গোয়ার একটাই তফাৎ। এখানে বিজেপি মানুষের মনে বিষ ঢুকিয়ে দিচ্ছে। সেটাই গোয়ার মানুষকে রুখে দিতে হবে।” মমতার কোথায়, “বাংলা এখন অত্যন্ত একটি শক্তিশালী রাজ্য৷ আমরা চাই গোয়াও সেরকম একটি শক্তিশালী রাজ্য হয়ে উঠুক। গোয়ায় নতুন ভোর আসুক।” পাশাপাশি বিজেপিকে কড়া হুঁশিয়ারি দিয়ে মমতা বলেন, “আমি গোয়ার মুখ্যমন্ত্রী হতে আসিনি। কিন্তু দিল্লির দাদাগিরি আর গোয়ায় চলবে না।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *