দিলীপদার আদর্শকে সামনে রেখে সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলব: সুকান্ত মজুমদার

Mysepik Webdesk: মঙ্গলবার রাজ্য বিজেপির হেস্টিংসের দফতরে নব নিযুক্ত সভাপতি সুকান্ত মজুমদারকে সংবর্ধনা দেওয়া হয় বিজেপির তরফ থেকে। এদিন তিনি বলেন, “কলকাতা থেকে ৪০০ কিলোমিটার দূরের একজন সাধারণ কর্মীকে এমন কাজের দায়িত্ব দেওয়াটা বিজেপির পক্ষেই সম্ভব। এর জন্য অমিত শাহ, বিএল সন্তোষ, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে আমি ধন্যবাদ জানাই।”

আরও পড়ুন: ‘বাংলাকে আফগানিস্তান হতে দেব না’, কলকাতায় পা রেখেই মন্তব্য বিজেপি সভাপতি সুকান্তর

সহকর্মীদের আন্তরিকতা দেখে আপ্লুত সুকান্ত মজুমদার বলেন, “দিলীপদার থেকে লড়াই শিখেছি। তাঁর আদর্শকে সামনে রেখে, সকলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলব।” তাঁর মতে, দিলীপ ঘোষ নিজে এক ‘ব্র্যান্ড’। তাঁর বিকল্প কেউ নেই। রোজ সকাল সকাল দিলীপের ‘চায়ে পে চর্চা’ চলবে বলেও জানান সুকান্ত। পশ্চিমবঙ্গের সফলতম রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিনয়ী বলে পরিচিত সুকান্ত দিলখোলা ভাবেই বললেন, “রাজ্য সভাপতি হিসেবে বিজেপির ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে দিলীপ ঘোষের নাম।”

আরও পড়ুন: জলমগ্ন কলকাতা বাতিল একাধিক ট্রেন

সুকান্ত বলেন, “ভয় দেখিয়ে কিছু বিধায়ক-সাংসদকে নিয়ে চলে গেলে ভাবছে বিজেপি শেষ হয়ে যাবে, তাঁরা মূর্খের স্বর্গে বাস করছে। আমরা চাই না কেউ দল ছেড়ে যাক। সবাইকে নিয়েই চলতে চাই। যারা বিজেপির নীতি ও আদর্শে বিশ্বাসী তাঁরা আশা করে আমাদের সঙ্গেই থাকবেন। এবং যারা অন্য কোনও উদ্দেশ্য নিয়ে বিজেপিতে এসেছিলেন, তাঁরা চলে যাবেন এটাই স্বাভাবিক। যারা চলে গিয়েছেন, তাঁরা পর্যালোচনা করে দেখবেন, হয়তো সিদ্ধান্ত নিয়েছেন। তাঁরা ফিরে আসুন।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *