বিসিসিআইয়ের টাকা আছে বলে অশ্বিনকে ছেড়ে দিয়েছিল আইসিসি: সাঈদ আজমল

Mysepik Webdesk: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজার পর পাক দলের প্রাক্তন স্পিনার সাঈদ আজমলও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের আর্থিকভাবে সমৃদ্ধ হওয়ার জন্য ঈর্ষান্বিত। সাঈদ আজমল বলেন, “বিসিসিআইয়ের কাছে অনেক টাকা আছে। টাকাই সব কিছু। এতে স্পন্সরও পাওয়া যায়। এই কারণেই বিসিসিআই আর্থিকভাবে স্থিতিশীল।”

আরও পড়ুন: মিতালি রাজের ২২ বছরের পুরনো রেকর্ড ভেঙে দিলেন আয়ারল্যান্ডের এই ১৬ বছরের ক্রিকেটার

একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রসিদ্ধ স্পিন টেকনিক ‘দুসরা’ সম্পর্কেও কথা বলেছেন। আজমলের দুসরাকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) নিষিদ্ধ করেছিল। আজমল বলেছেন যে, “আমার উপর নিষেধাজ্ঞা আরোপের আগে আইসিসির তরফে অশ্বিনকে ছয় মাস বোলিং করতে বারণ করা হয়েছিল। অশ্বিনকে ছয় মাস বিশ্রাম নিতে বলা হয়েছিল আর আমাকে এবং মহম্মদ হাফিজকে সরিয়ে দেওয়া হয়েছিল।” প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার দাবি করেছেন যে, ভারতীয় প্রেসার জসপ্রীত বুমরাহ এবং হরভজন সিংয়ের বোলিংয়েও সমস্যা ছিল। তাঁরা যেহেতু ভারতীয় এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের টাকা ও স্পন্সর রয়েছে, সেই কারণেই তাঁরা কোনও ধরনের বিতর্কের সম্মুখীন হননি।”

আরও পড়ুন: ভারতের টাকা থাকায় বিশ্বের কোনও দেশ ভারতের সঙ্গে এমন করতে পারবে না, সফর বাতিল প্রসঙ্গে বললেন ইমরান খান

উল্লেখ্য যে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছিলেন যে, ভারত বিশ্ব ক্রিকেটকে নিয়ন্ত্রণ করে। এর পিছনে একমাত্র কারণ হল টাকা। তারা যা চায়, তাই হয়। নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড পাকিস্তানের প্রতি যা করেছে, তা কোনও দেশ ভারতের সঙ্গে করার সাহস জোগাতে পারে না। এর আগে পিসিবি চেয়ারম্যান রমিজ রাজাও বলেছিলেন, ভারতের টাকা আছে এবং আইসিসি সেখান থেকে সর্বাধিক পরিমাণ পায়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *