Latest News

Popular Posts

রুট ভারতে থাকলে টি-২০ দলের অধিনায়ক হয়ে যেতেন: কটাক্ষ আকাশ চোপড়ার

রুট ভারতে থাকলে টি-২০ দলের অধিনায়ক হয়ে যেতেন: কটাক্ষ আকাশ চোপড়ার

Mysepik Webdesk: ভারতীয় দলের নির্বাচন প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। এই কারণেই ইংল্যান্ড ভারতের চেয়ে ভালো টি-টোয়েন্টি দল বলে মনে করেন তিনি। চোপড়া কটাক্ষ করে বলেছেন যে, ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট ভারতে থাকলে তাঁকে টি-টোয়েন্টি অধিনায়ক করা হত। আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে একজন ইউজারের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জোফরা আর্চার এবং বেন স্টোকসের মতো খেলোয়াড়দের ছাড়া ইংল্যান্ড কীভাবে ভালো পারফর্ম করছে, সে-সম্পর্কে কথা বলেছেন। এখান থেকে ভারতকে শিক্ষা নিতে হবে বলেও জানিয়েছেন আকাশ।

আরও পড়ুন: স্কটল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জিতেও দুঃখ পেয়েছেন কোহলি!

চোপড়া বলেন, “ইংল্যান্ড দল সবসময় একটা ফিলজফি নিয়ে চলে। তাদের উদ্দেশ্যও পরিষ্কার থাকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাঁরা দ্য হান্ড্রেড এবং টি-টোয়েন্টি ব্লাস্টের মতো ঘরোয়া টুর্নামেন্টের ভিত্তিতে দল নির্বাচিত করেছেন। টি-টোয়েন্টি ফরম্যাটে বা সাদা বলের ক্রিকেটে ভালো পারফর্ম করা খেলোয়াড়দেরই তাঁরা দলে সুযোগ দিয়েছিলেন। এই ফরম্যাটের জন্য সেটাই প্রয়োজন।”

আরও পড়ুন: বোলিংয়ে রেকর্ড অস্ট্রেলিয়ার কোর্টনি নিল-এর, যা ভবিষ্যতে ভাঙা অসম্ভব

তিনি আরও বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপে টেস্ট পারফরম্যান্সের দিকে নজর দেয়নি ইংল্যান্ড। একজন খেলোয়াড় যতই ভালো করুক না কেন। জো রুটের দিকে তাকান। রুট ভারতে থাকলে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হয়ে যেতেন। ভারতে এমনই ঘটনা ঘটে, কিন্তু ইংল্যান্ড সেভাবে ভাবে না।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *