‘কারুর বাপের ক্ষমতা থাকে তো আটকে দেখাক’, কঙ্গনা

Kangana Ranaut

Mysepik Webdesk: কঙ্গনা রানাওয়াতের মুম্বইতে থাকবার অধিকার নেই। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীর বলার পর শুক্রবার এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। সেই সঙ্গে কঙ্গনার সঙ্গে দূরত্ব মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে মুম্বইয়ের বিজেপি কর্মীদেরও। কঙ্গনার ট্যুইটের বিরোধিতা করে তাঁরা বলেছেন, ‘যিনি মুম্বইকে সমর্থন করেন না, তাঁকে আমরা সমর্থন করি না। মুম্বই ও মহারাষ্ট্র নিয়ে কঙ্গনা খুব ঘৃণ্য মন্তব্য করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত থেকে অন্যদিকে নজর ঘোরাতে এগুলো কঙ্গনার চাল।’ শুধু তাই নয় এই মন্তব্যের প্রেক্ষিতেই শিবসেনা এবং উদ্ধব সরকারের রোষের মুখে পড়েছেন এই বলিউড অভিনেত্রী

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু কেসে আটক ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা

তবে কঙ্গনা কারুর হুমকির মুখে পড়ে পিছিয়ে যাওয়ার পাত্রী নন। টুইটারে তিনি মুম্বই তাঁর কর্মভূমি, ‘কারুর বাপের ক্ষমতা থাকে তো আটকে দেখাক’ মুম্বই প্রবেশ করা থেকে, এই ভঙ্গিতেই আক্রমণ শানালেন কঙ্গনা। সেই সঙ্গে তাঁর মুম্বই ফেরার যাবতীয় তথ্য পাবলিক প্ল্যাটফর্মেই পোস্ট করেছেন। শুক্রবার দুপুরে তিনি টুইট করে বলেন, বহু মানুষের তাঁর মুম্বই ফেরার ব্যাপারে সমস্যা দেখা দিয়েছে। তাই তিনি ৯ সেপ্টেম্বর মুম্বই ফিরবেন। শুধু তাই নয় কটার সময় মুম্বই এয়ারপোর্টে পৌঁছাবেন সেটাও টুইট করে জানিয়ে দেবেন বলে জানিয়েছেন কঙ্গনা।

আরও পড়ুন: একাধিক মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন রিয়া চক্রবর্তী!

অন্যদিকে কঙ্গনার বিস্ফোরক মন্তব্যের পর শিবসেনার মহিলা শাখার পক্ষ থেকে এদিন পথে নেমে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। তাঁর সঙ্গে কঙ্গনার ছবিতে কালি লাগিয়ে, জুতোর মালা পরানো হয়।

আরও পড়ুন: PUBG -র বিকল্প FAU-G গেম, আনছেন অভিনেতা অক্ষয় কুমার

শুক্রবার একটি সাংবাদিক সম্মেলনে সঞ্জয় রাউত বলেন, ‘আমরা মহারাষ্ট্রবাসীরা সেই ১০৬ শহিদের কথা কখনও ভুলব না। যাঁরা আমাদের বিপদের দিনে রক্ষা করেছিলেন। প্রাণ বাঁচিয়েছিলেন। কঙ্গনা একবার পাকিস্তান থেকে ঘুরে এসে তারপর এইরকম মন্তব্য করতে পারতেন। কঙ্গনা মুম্বই পুলিশকে অপমান করেছেন। আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করব একটি সঠিক পদক্ষেপ নেওয়ার জন্য’।

এরপর কঙ্গনা ট্যুইট করেন, ‘পা-চাটার দলদের হঠাৎ করেই মহারাষ্ট্রের উপর ভালোবাসা উথলে উঠছে। মারাঠা সাম্রাজ্যের গর্ব শিবাজি মহারাজ এবং রানি লক্ষ্মীবাইয়ের চরিত্র কিন্তু আমিই বড় পর্দায় নিয়ে এসেছিলাম। আমিই অভিনয় করেছি লক্ষ্মীবাই এর চরিত্রে।’ শুক্রবার টুইটে কঙ্গনা বলেন, ‘আমি দেখতে পাচ্ছি, আমায় মুম্বইয়ে না আসার জন্য হুমকি দেওয়া হচ্ছে। তাই এই সপ্তাহেই ৯ সেপ্টেম্বর আমি মুম্বই যাচ্ছি। আমি মুম্বই এয়ারপোর্টে পৌঁছনোর সময় জানিয়ে দেব। কারোর বাবার সাহস থাকলে আটকে দেখান।’

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *