Latest News

Popular Posts

‘এই পথ যদি না শেষ হয়’… গান স্যালুটের মধ্যে দিয়ে শেষ হল সন্ধ্যা-তারার দীর্ঘ পথের

‘এই পথ যদি না শেষ হয়’… গান স্যালুটের মধ্যে দিয়ে শেষ হল সন্ধ্যা-তারার দীর্ঘ পথের

Mysepik Webdesk: যে সুরে জীবনের স্বরলিপি লেখা আছে, সেই সুর কি থেমে থাকতে পারে? পারেনি। সন্ধ্যা-প্রদীপ নিভে গেছে… কিন্তু থেকে গেছে ‘এ শুধু গানের দিন’। গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষযাত্রায় শামিল হয়েছিলেন তাঁর অসংখ্য গুণমুগ্ধ। উত্তরবঙ্গ সফরসূচি কাটছাঁট করে দুপুরে কলকাতা এসে পৌঁছেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিও শামিল হয়েছিলেন এই যাত্রায়। ফুলে সাজানো শববাহী গাড়িটা তখন কেওড়াতলা মহাশ্মশানের পথে। তাকে অনুসরণ করছে অসংখ্য অগণিত মানুষ। ‘এই পথ যদি না শেষ হয়’… যেন শেষ হল সন্ধ্যা-তারার দীর্ঘ পথের। কেওড়াতলা মহাশ্মশানে গান স্যালুট দিয়ে বিদায় জানানো হল সন্ধ্যা মুখোপাধ্যায়কে।

আরও পড়ুন: ‘গীতশ্রী’র শেষযাত্রায় পা মেলাল শহর

এদিন দুপুর থেকেই শিল্পীকে শেষ শ্রদ্ধা জানান তাঁর অগণিত ভক্ত। উপস্থিত ছিলেন বাংলার সংগীতজগতের বিশিষ্টর শিল্পী ও কলাকুশলীরা। সেখানে উপস্থিত ছিলেন শিল্পীর মেয়ে সৌমী মুখোপাধ্যায়ও। কান্নায় ভেঙে পড়েন তিনি। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নিজ হাতে মাল্যদান করে সংগীতশিল্পীকে শ্রদ্ধাজ্ঞাপন করেন। প্রয়াত গীতশ্রীর দেহে উত্তরীয় পরিয়ে দেন মুখ্যমন্ত্রী। এদিন শিল্পীর মরদেহ মহাশ্মশানে নিয়ে যাওয়ার সময় দেখা যায় প্রচুর মানুষের ভিড়। প্রিয় শিল্পীকে শেষবারের মতো একবার দেখার জন্য তাঁরা জড়ো হয়েছিলেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *