ইফতার হাট মাত্র ২ টাকায়

Iftar Hatt

Mysepik Webdesk: মাত্র ২ টাকায় ইফতার হাট। কি অবাক হচ্ছেন? এই রমযান মাসে এত সস্তায় ইফতার হাটের কথা শুনলে অবাক হতেই হয়। সূর্যশিখা সোশ্যাল অর্গানাইজেশন নামের একটি সংগঠন মাত্র ২ টাকায় ইফতার হাটের আয়োজন করেছে বাংলাদেশের বরগুনার তালতলিতে। অস্থায়ী স্টল বানিয়ে মাত্র ২ টাকায় রোযাদারদের ইফতার বিক্রি করছেন এই সংগঠনের কর্মীরা। এর পাশাপাশি করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সমস্ত বিধিনিষেধ মেনেই চলছে এই ইফতার হাট।

আরও পড়ুন: মূল্যস্ফীতিতে লেবাননের বেশিরভাগ পরিবার নিজেদের ইফতার জোগাড় করতে হিমশিম খাচ্ছে

তালতলি উপজেলা আওয়ামি লিগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবি উল কবীর জোমাদ্দার এই ইফতার হাটের উদ্বোধন করেন গত ২১ এপ্রিল। প্রতিদিন ২৫০-৩০০ মানুষের মধ্যে ইফতার বিক্রি করে এই সংগঠনটি। প্রতিবছরই রমযান উপলক্ষে দরিদ্র, অসহায় মানুষের মধ্যে মাত্র ২ টাকার বিনিময়ে বুট, মুড়ি, খেজুর, আপেল ইত্যাদি ইফতারি প্যাকেট বিক্রি করে সংস্থাটি।

আরও পড়ুন: জাপানে সাইবার হামলার জন্য সন্দেহ করা হচ্ছে চীনের নিরাপত্তা বাহিনীকে!

এই সংস্থার সভাপতি রফিকুল ইসলাম বলেন, “মহামারি করোনাভাইরাসের প্রভাবে মানুষ আরও বেশি অসহায় ও আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁদের জন্যই দুই টাকার ইফতার হাট আয়োজন করেছি। আমরা ৩০০ মানুষের জন্য ইফতার আয়োজন করেছি। চেষ্টা করব ৫০০ মানুষের জন্য ইফতার আয়োজন করার।” এই হাটে দরিদ্র থেকে ধনী সবাইকেই স্বাগত জানিয়েছেন তাঁরা। সূর্যশিখা সোশ্যাল অর্গানাইজেশনের এই উদ্যোগের তারিফ করেছেন সকলেই।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *