Latest News

Popular Posts

প্রাণ সংকটে ইমরান! পিটিআই নেতা দিলেন বুলেট প্রুফ শিল্ড ব্যবহারের নিদান

প্রাণ সংকটে ইমরান! পিটিআই নেতা দিলেন বুলেট প্রুফ শিল্ড ব্যবহারের নিদান

Mysepik Webdesk: পাকিস্তানে রাজনৈতিক অস্থিরতা এখন চরম পর্যায়ে। আজ (৩১ মার্চ) রয়েছে পাকিস্তানের ন্যাশনাল অ্যাসেম্বলির অধিবেশন। এই অধিবেশনে ইমরান সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব নিয়ে বিতর্ক যে তুঙ্গে উঠতে চলেছে, তা কার্যত নিশ্চিত। এর পরে, ৩ এপ্রিল ভোটের পর পরিষ্কার হয়ে যাবে ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী থাকবেন কি না। এমন পরিস্থিতিতে একদিকে ইমরান খান ও তাঁর দল তাদের সরকার বাঁচাতে নানা কৌশল অবলম্বন করছে। অন্যদিকে, বিরোধী দলও বর্তমান সরকারকে পতনের আপ্রাণ চেষ্টা চালাচ্ছে। বুধবার ইসলামাবাদের সিন্ধু হাউসে বৈঠক করে বিরোধী দলগুলো একটি কৌশল তৈরি করেছে। বৈঠকে ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর অসন্তুষ্ট সমস্ত এমপি-সহ ১৯৬ জন সদস্য উপস্থিত ছিলেন। পিটিআই সাংসদ আমির লিয়াকত হুসেন-সহ আরও ৩ জন সাংসদকেও বিরোধীদের পক্ষে অবস্থান করতে দেখা গেছে।

আরও পড়ুন: পাকিস্তান সংসদে সংখ্যালঘু ইমরান সরকার: প্রায় নিশ্চিত পতন

এদিকে, পিটিআই নেতা ফয়সাল ওয়াওয়াদা জানিয়েছেন, পাক প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাণ সংকটের মধ্যে রয়েছে। তিনি ইমরানকে বুলেট প্রুফ শিল্ড ব্যবহার করার পরামর্শ দেন। ফয়সাল বলেন, “বিরোধীরা ইমরানকে হত্যার ষড়যন্ত্র করছে। জনসভায় ভাষণ দেওয়ার সময় তাঁকে সতর্ক থাকতে হবে।” ফয়সাল আরও বলেন, “প্রধানমন্ত্রী ইমরান খান সাহসী। তিনি দেশকে সংকটের মধ্যে ফেলবেন না এবং কারও কাছে মাথা নত করতে দেবে না।” অন্যদিকে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সেনাপ্রধান বাজওয়া ও আইএসআই-এর ডিজি আঞ্জুমের সঙ্গে বৈঠকের পর গোপন চিঠির বিষয়ে জাতীয় নিরাপত্তা পরিষদের (এনএসসি) বৈঠকও ডেকেছেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *