উন্মুক্ত উরু! শর্ট ড্রেসে সিঁথি ভর্তি সিঁদুর নিয়ে জমিয়ে নাচলেন গুনগুন

Trina Shah

Mysepik Webdesk: শুরু হয়ে গিয়েছে আইবুড়ো ভাত পর্ব। বিয়ের আনন্দে মেতে উঠেছেন নায়কা নিজেই। ব্যাচেলরেট পার্টি সেরে ফেলেছেন তাঁর গার্লস গ্যাং নিয়ে শহরের এক অভিজাত রিসর্টে। সম্প্রতি মামার বাড়িতেও হয়ে গেল তাঁর আইবুড়ো ভাত। এরই মধ্যে জমিয়ে নাচলেন ‘ম্যায় বনি তেরি রাধা’ গানে। সঙ্গে নাচালেনও দেদার। সবমিলিয়ে বিয়ের খুশিতে উচ্ছ্বল পর্দার ‘গুনগুন’ তথা টলিউড অভিনেত্রী তৃণা সাহা।

আরও পড়ুন: কাঠের আগুনে রান্না করছেন ভাইজান! ভাইরাল ভিডিও

মাথা ভর্তি সিঁদুর। হাতে লোহা। পরনে লাল টুকটুকে শর্ট ড্রেস, তার উপরে কালো লেদার জ্যাকেট, মাথা ভর্তি সিঁদুর, তাতে বেশ হট লাগছে তাঁকে। লুক দেখে বোঝাই যাচ্ছে, তিনি রয়েছেন গুনগুনের লুকে। এখন প্রশ্ন বিয়ের আগেই সিঁথিতে সিঁদুর কেন? কারণ হল, বাস্তবে তৃণার বিয়েটা এখনও না হলেও পর্দার ‘গুনগুন’-এর বিয়েটা কিন্তু হয়ে গিয়েছে। আর এই ভিডিওটি দেখলেই বেশ বোঝা যাচ্ছে, এটি শ্যুটিং সেটেই শ্যুট করা হয়েছে। তবে গানটি তিনি সৌজন্যের জন্য গাইলেন নাকি রিয়েল লাইফ হিরো নীল ভট্টাচার্যের জন্য? তা অবশ্য খোলসা হয়নি।

আরও পড়ুন: এবারে কনকনে শীতে সাহায্যের হাত বাড়ালেন সোনু সুদ

তবে ‘ম্যায় বনি তেরি রাধা’ গানের সঙ্গে নেচেছেন জমিয়ে। ইতিমধ্যেই সেই ভিডিও লক্ষ লক্ষ অনুরাগী দেখে ফেলেছেন। উল্লেখ্য, দিন কয়েক আগে ‘খড়কুটো’ ধারাবাহিকে সাত পাকে বাঁধা পড়ছেন গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহা। সেখানেও ফুলসজ্জায় খাটেই নাচতে শুরু করেছিলেন গুনগুন। সেই ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার আগে ‘টুম্পা সোনা’ গানে ননদদের সঙ্গে নাচতে নাচতে বরকে ছাদনাতলায় নিয়ে গিয়েছিলেন খোদ কনে! চলতি সপ্তাহে চলছে ফুলসজ্জা পর্ব। লক্ষ লক্ষ দর্শক সিরিয়ালের সেই সব দৃশ্য উপভোগ করার জন্য মুখিয়ে রয়েছেন।

প্রসঙ্গত, ২০২১-র ৪ ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমিক নীল ভট্টাচার্য্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তৃণা। ইতিমধ‍্যেই বিয়ের কেনাকাটাও নাকি শুরু করে দিয়েছেন তৃণা। ৪ ফেব্রুয়ারি বিয়ে হলেও ৯ জানুয়ারি বসছে নীল ও তৃণার সঙ্গীত অনুষ্ঠান। ওই দিনই হিরের আংটি বদল করে এনগেজমেন্ট পর্ব সারবেন দম্পতি। ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘গুনগুন’ চরিত্রটির দৌলতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তৃণা সাহা।

ছবি ও ভিডিও: ইনস্টাগ্রাম

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *