বোলপুরে করোনার টিকা নেওয়ার ৩০ ঘণ্টা পর প্রয়াত ভোটকর্মী

Bolpure V

Mysepik Webdesk: করোনার টিকা কতখানি নিরাপদ, তা নিয়ে প্রশ্ন ছিল অনেকের মধ্যেই। ভ্যাকসিন নিয়ে দেখা গিয়েছিল মিশ্র প্রতিক্রিয়া। তবে করোনার টিকা নেওয়ার পর মৃত্যুর ঘটনা এবার প্রকাশ্যে এলো পশ্চিমবঙ্গের বোলপুরে। তারক চক্রবর্তী নামে এক ভোটকর্মী করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছিলেন। তবে দুর্ভাগ্যের বিষয় যে, ৫৩ বছর বয়সি একটি স্কুলের অশিক্ষক কর্মী হিসেবে কর্মরত তারকবাবু ভ্যাকসিন নেওয়ার ৩০ ঘণ্টার মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

আরও পড়ুন: ব্রিগেডের পথে সকাল থেকেই ত্রিবর্ণ জনস্রোত

তারক চক্রবর্তী বোলপুর থানার অন্তর্গত রজতপুর গ্রামের বাসিন্দা। তিনি কোভিড-১৯’এর টিকা নিয়েছিলেন বৃহস্পতিবার। তাঁর পরিবারের লোকের অভিযোগ যে, টিকাকরণের কয়েক ঘণ্টা পর থেকেই অসুস্থতা বোধ করেন তারকবাবু। এরপর তাকে নিয়ে যাওয়া হয় বোলপুর মহকুমা হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: ব্রিগেড সমাবেশে আসার ইচ্ছে প্রকাশ করে বার্তা পাঠালেন বুদ্ধদেব ভট্টাচার্য

বহুদিন ধরেই হৃদযন্ত্রের সমস্যা ছিল তারক চক্রবর্তীর। তবে তারকবাবুর পরিবারের দাবি, কোভিডের ভ্যাকসিন নেওয়ার জেরেই মৃত্যু হয়েছে তাঁর। যদিও মৃত্যুর সঠিক কারণ এখনও পর্যন্ত অজানা। ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিশও। ঠিক তার পর পরই সুরতহালের জন্য দেহ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *