Latest News

Popular Posts

ছত্তিশগড়ের পুরভোটেও বড় ধাক্কা বিজেপির, জিতল কংগ্রেস

ছত্তিশগড়ের পুরভোটেও বড় ধাক্কা বিজেপির, জিতল কংগ্রেস

Mysepik Webdesk: কলকাতা পুরভোট, রাজস্থানের পঞ্চায়েত নির্বাচনের পর ছত্তিশগড়ের পুরভোটেও বড়সড় ধাক্কা খেল গেরুয়া শিবির। সেরাজ্যের ১৫টি পুরসভা এবং ১৫টি ওয়ার্ডের উপনির্বাচনে বড়সড় ধাক্কা খেল বিজেপি। প্রায় ৬০ শতাংশ আসনে জয়ী কংগ্রেস। নতুন বছরের শুরুতই পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের আগে এই ফল কংগ্রেসকে উজ্জীবিত করবে বলই অভিমত রাজনৈতিক মহলের।

আরও পড়ুন: শ্লীলতাহানিতে বাধা! ছুরির আঘাতে খুনের চেষ্টা কিশোরীকে

কংগ্রেস যেখানে ১৭৪টি আসনে জিতে গিয়েছে, সেখানে বিজেপি ৮৯টি ওয়ার্ডে জয় পেয়েছে। এখনও ৭০টি ওয়ার্ডের ফল প্রকাশ হতে বাকি ছত্তিশগড়ের ১৫টি পুরসভায়। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল এই জয়ের পর কংগ্রেসের জয়ী প্রার্থীদের অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, সেমিফাইনাল জিতেছি, ২০২৩-এ ফাইনালেও জিতব।

আরও পড়ুন: লুধিয়ানার জেলা আদালতের ওয়াশরুমে বিস্ফোরণ, মৃত ২, আহত কমপক্ষে ৫

১৫টি পুরসভার মোট ৩৭০টি ওয়ার্ডের মধ্যে ৩০০টির ফলাফল প্রকাশ হয়েছে। তার মধ্যে ১৭৪টি ওয়ার্ডে কংগ্রেস প্রার্থীরা প্রাধান্য বজায় রেখেছে। ৮৯টিতে বিজেপি, ৬টিতে জনতা কংগ্রেস ছত্তিশগড় (জে) এবং ৩১টিতে নির্দল প্রার্থীরা বিজয়ী হয়েছেন। বাকি ৭০টি ওয়ার্ডের ফলাফল, যা দুর্গ জেলার ভিলাই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের মধ্যে পড়ে, এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *