মাত্র দশ দিনেই ডাউনলোড ২ লক্ষ পার করল ‘দিদির দূত’ অ্যাপ

Mysepik Webdesk: মাত্র ১০ দিন হয়েছে উদ্বোধন হয়েছে ‘দিদির দূত’ অ্যাপের। আর তার মধ্যেই কামাল। ইতিমধ্যেই ২ লক্ষাধিক ডাউনলোডে পৌঁছেছে অ্যাপ্লিকেশনটি। পশ্চিমবঙ্গের জনগণের জন্য বানানো এই অ্যাপে মূলত রয়েছে তৃণমূল নেতৃত্বাধীন সরকারের কাজের বিষয়ে খুঁটিনাটি তথ্য। থাকছে বিভিন্ন ভিডিও। ওষুধ তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের সবকটি বক্তব্য লাইভ ভিডিও পাওয়া যাবে এখান থেকেই। পশ্চিমবঙ্গের জনতাকে ‘দিদির দূত’ হওয়ার আমন্ত্রণ এবং দিদির সাথে কাজ করুন, দিদির সাথে যুক্ত থাকুন, দিদির কথা জানুন -এই ধরণের বেশ কয়েকটি বিষয় রয়েছে।

আরও পড়ুন: সরস্বতী পূজায় লাগামহীন বাইক দৌরাত্ম্য হাওড়ায়, আহত অধ্যাপক

Image result for didir dut

গত শনিবার অভিষেক বন্দোপাধ্যায় প্রথম এই ‘দিদির দূত’ ট্যাবলো উদ্বোধন করেন। ইতিমধ্যেই সেই ট্যাবলো পৌঁছে গিয়েছে জেলায় জেলায়। বিভিন্ন গাড়িতে জেলায় ঘুরে প্রদর্শন করা হচ্ছে এই অ্যাপের। গত শনিবার সোনারপুর থেকে ‘দিদির দূত’-এর সূচনা করেছিলেন তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়। তিনিই জানান, এই ট্যাবলো রাজ্যজুড়ে সর্বত্র প্রচার চালাবে। মানুষের কাছে গিয়ে তুলে ধরবে তৃণমূল সরকারের দীর্ঘ ১০ বছরের কাজের খতিয়ান। ইতিমধ্যেই এই প্রচার কাজের তৈরি হয়েছে বিশেষ টিম।

আরও পড়ুন: মানসিক অবসাদে সরস্বতীপুজোর দিনই আত্মহত্যা করলেন কলেজ ছাত্রী

Image result for didir dut

এই মোবাইল অ্যাপটি ডাউনলোড করা যাবে গুগল প্লে-স্টোর থেকে। অ্যান্ড্রয়েড ও আইওএস, এই দুই প্ল্যাটফর্ম থেকেই ডাউনলোড করা যাবে এই অ্যাপ। তাছাড়াও এই অ্যাপ ডাউনলোড করা যাবে http://bit.ly/mdidi21 লিংক থেকে। এই অ্যাপ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী। সম্প্রতি তিনি টুইটারে ক্যাম্পেনও করছেন ‘দিদি’র সাথে যুক্ত থাকতে হবে বলে। তিনি ছাড়াও তৃণমূল সাংসদ নুসরাত জাহান, সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, ডেরেক ও’ব্রায়ানের মতো নেতারাও জোরকদমে প্রচার চালাচ্ছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *