চলতি আইপিএলে হতে চলেছে দ্বিতীয় দফায় দলবদল, নজরে যে ৫ ক্রিকেটার

IPL

Mysepik Webdesk: আইপিএল ২০২০ -তে কলকাতা আর বেঙ্গালুরু ছাড়া বাকি দলগুলো ৭টি করে খেলা শেষ করেছে। ফলে দ্বিতীয় দফা শুরু হওয়ার আগে খুলে যাবে মিড সিজন ট্রান্সফারের দরজা। প্রথম দফায় দলের সঙ্গে থেকেও চূড়ান্ত একাদশে ঠাঁই পাননি একাধিক ক্রিকেটার। এবারে তাঁদের কাছে নতুন ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে চুক্তি করার সুযোগ রয়েছে।

আরও পড়ুন: ওয়েলডান রাফা, গ্রেট অ্যাচিভমেন্ট: ফরাসি ওপেন চ্যাম্পিয়ন নাদালকে বললেন ফেডেরার

১) ক্রিস গেইল: টি-২০ ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরি তাঁর দখলে। ১০,০০০ রান করেছেন ক্রিকেটের এই ফরম্যাটে। অথচ গেইলকে মাঠের বাইরে বসিয়ে রেখেছে কিংস ইলেভেন পঞ্জাব। ফলে তিনিও নতুন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হতে পারেন। কিন্তু কোথায় যেতে পারেন গেইল? গেইলকে নিতে পারেন ধোনি। কারণ চেন্নাই সুপার কিংস ওপেনার নিয়ে ভুগছে ক্রমাগত।

IPL 2020: Team-wise players available for mid-season transfer

২) ইমরান তাহির: গত দুটি আইপিএলে তিনি ছিলেন বেগুনি টুপির মালিক। তবে চলতি বছরে চূড়ান্ত একাদশে ঠাঁই পাচ্ছেন না। কোথায় যেতে পারেন তাহির? কলকাতা নাইট রাইডার্স তাঁকে দলের নেয়ার জন্য ঝাপটে পারে।

আরও পড়ুন: রানীর জন্মদিনে অর্ডার অব দ্য ব্রিটিশ এম্পায়ার সম্মানে ভূষিত হলেন মার্কাস রাশফোর্ড

Imran Tahir becomes highest wicket-taker in IPL 2019 | Ipl – Gulf News

৩) অজিঙ্ক রাহানে: রাজস্থান রয়্যালস থেকে দিল্লি ক্য়াপিটালসে এসেছেন। কিন্তু মাঠের মধ্যে দেখা পাওয়া যাচ্ছে না। ফের তাঁকে রাজস্থান রয়্যালসে দেখা যেতে পারে। মিডল অর্ডারে তাঁর অভিজ্ঞতা কাজে লাগতে পারে রাজস্থান।

ipl 2019: Ajinkya Rahane of Rajasthan Royals strikes back

৪) ক্রিস লিন: টি-২০ ক্রিকেটে একজন সফল ওপেনার তিনি। কলকাতায় থাকাকালীন সুনীল নারিনের সঙ্গে জুটিতে দলকে ভালো স্কোর উপহার দিতেন। তবে এবছরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামার সুযোগ পাচ্ছেন না। তাঁকে চেন্নাই সুপার কিংসের নড়েবড়ে ওপেনিংয় সামলাতে দেখা যেতে পারে।

MI team Players IPL 2020:Chris Lynn sold to Mumbai Indians for Rs2 Crore.MI  full team squad of IPL

৫) মিচেল স্যান্টনার: ২০১৮ সাল থেকে তিনি খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। তবে এবার সুযোগ পাচ্ছেন না। তাঁকে কলকাতা নাইট রাইডার্সে দেখা যেতে পারে। রাজস্থান রয়্যালসেও দেখা যেতে পারে স্যান্টনারকে।

Mitchell Santner Draws Comparisons Between MS Dhoni And Kane Williamson As  Captains
Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *