গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ২২৮২, মৃত্যু ৩৫

India Coronavirus

Mysepik Webdesk: করোনাভাইরাসের দাপট বেড়েই চলেছে, থামার কোনও লক্ষনই দেখে যাচ্ছে না। গত ২৪ ঘণ্টায় রাজ্যের আক্রন্তের সংখ্যা ফের রেকর্ড গড়ল। এদিন আক্রান্ত হয়েছে ২,২৮২ জন । আর করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৫ জনের।

আরও পড়ুন: অক্সফোর্ডের কোভিড টিকা মানবদেহের জন্য নিরাপদ, প্রতিরোধ ক্ষমতাও তৈরী হচ্ছে শরীরে

রাজ্যে স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২,২৮২ জন আক্রান্ত হয়েছেন। ফলে রাজ্যে এখন মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৪ হাজার ৭৬৯ জন। তার মধ্যে ২৬ হাজার ৪১৮ জন সুস্থ হয়ে উঠেছেন। আজকে ১,৫৩৫ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে সক্রিয় আক্রান্ত সংখ্যা ১৭ হাজার ২০৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৩৫ জনের মৃত্যু হয়েছে। ফলে রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১ হাজার ১৪৭ জন। এদিকে দিন দিন রাজ্যে সুস্থ হওয়ার রেট কমছে। বর্তমানে রাজ্যে সুস্থ হওয়ার রেট ৫৯.০১ শতাংশ। গত কয়েকদিন পর আজকে সুস্থ হওয়ার হার বেড়েছে।

আরও পড়ুন: করোনা রুখতে রাজ্যে সপ্তাহে দু’দিন সম্পূর্ণ লকডাউন, গোষ্ঠী সংক্রমণের ইঙ্গিত!

গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ছয়শ ছড়াল। তার পরে পরেই রয়েছে উত্তর চব্বিশ পরগনায় আক্রান্তের সংখ্যা পাঁচশো ছড়াল। গত ২৪ ঘণ্টায় কলকাতায় আক্রান্তের সংখ্যা ৬৪৫ জন। ফলে কলকাতার মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৯৮৯ জন। সেই সঙ্গে কলকাতাতে এদিন করোনা আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। আর উত্তর চব্বিশ পরগনা নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৭৪ জন। ফলে সেখানে মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ১৫০ জন। তাছাড়াও হাওড়া, হুগলি, দক্ষিণ চব্বিশ পরগনা, মালদহর মত জেলাগুলিতে করোনা সংক্রামন বেড়েছে। হাওড়াতে এদিন নতুন করে আক্রান্ত হয়েছে ২১৩ জন।হুগলিতে ১৮১ জন, দক্ষিণ চব্বিশ পরগণায় ১৬৪ জন, মালদহতে আক্রান্ত ৮১ জন।

স্বাস্থ্য দফতর রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ০৮১ জনের লালারসের নমুনা পরীক্ষা হয়েছে। এ পর্যন্ত মোট ৭ লক্ষ ১৬ হাজার ৩৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *