তন্দ্রাচ্ছন্ন ভাব এখনও কাটছে না, দ্বিতীয় দফায় প্লাজমা থেরাপি করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের

Soumitra Chatterjee

Mysepik Webdesk: বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ভর্তি রয়েছেন বেলেভিউ হাসপাতালে। তিনি কোভিড এনসেফেলোপ্যাথিতে ভুগছেন। গত সোমবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরের দিনিই তাঁকে বেলেভিউ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শুক্রবার তাঁর শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ায়, সৌমিত্রবাবুকে আটিইউতে স্থানান্তরিত করা হয়। শনিবার প্রথম দফায় প্লাজমা থেরাপি দেওয়া বাংলা চলচ্চিত্র জগতের স্বনামধন্য অভিনেতাকে, তবে তাতে তাঁর শারীরিক অবস্থার কোনওরকম পরিবর্তন হয়নি। রবিবার দ্বিতীয় দফায় তাঁকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে।

আরও পড়ুন: শুভ জন্মদিন অমিতজি

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি প্রতি মুহূর্তে পর্যবেক্ষণ করার জন্যে ১২ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। জানা গিয়েছে এই মুহূর্তে সৌমিত্র চট্টোপাধ্যায়ের যা পরিস্থিতি চিকিত্সা বিজ্ঞানের পরিভাষায় তাকে বলা হয় ‘একিউট কনফিউশনাল স্টেট’। আগে থেকেই ফুসফুসের সমস্যা রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের, সঙ্গে ইউরিনাল ট্র্যাকেও ইনফেকশন নজরে এসেছে চিকিৎসকদের যা ভাবাচ্ছে মেডিক্যাল টিমকে।

আরও পড়ুন: রতন কাহারকে নিয়েই এবার নতুন রূপে তবলা-ফোক-এর মিশেলে মুক্তি পেল ‘গাঁদা ফুল’

জানা গিয়েছে, অভিনেতার তন্দ্রাচ্ছন্ন ভাব এখনও কাটছে না, তাঁর জ্বর আসছে প্রায় ১০১ ডিগ্রী ফারেনহাইটের আশেপাশে, সঙ্গে রয়েছে শারীরিক অস্থিরতা। মাঝে-মধ্যে উত্তেজনার জেরে অনিয়ন্ত্রিতভাবে হাত-পা ছুঁড়ছেন তিনি, এই অস্থিরতা দূর করার জন্য এনসেফেলোপ্যাথির সঠিক উৎস মরিয়াভাবে খুঁজছেন চিকিৎসকরা।

টলিউড জুরে জারি রয়েছে প্রার্থনা, শুধু তাই নয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করছেন সৌমিত্রর হাজার হাজার গুণমুদ্ধ ভক্ত।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *