যে রাজ্যে বিজেপি আছে সেখানে জোড়াফুল ফোটাবো, সামসেরগঞ্জ ও জঙ্গিপুর ভোটপ্রচারে অভিষেক

Mysepik Webdesk: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের পাশাপাশি উপনির্বাচন রয়েছে সামসেরগঞ্জ ও জঙ্গিপুরেও। বৃহস্পতিবার ভোট প্রচারে সামসেরগঞ্জ ফিল্ড ময়দানে সভা করেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “খেলা তো শুরুই হয়নি, খেলা হবে দিল্লিতে।” তিনি আরও বলেন, যে যে রাজ্যে বিজেপি রয়েছে, সেই সেই রাজ্যে জোড়াফুল ফোটাব।”

আরও পড়ুন: যাত্রী-সহ বাস পড়ে গেল নয়ঞ্জলিতে, আহত একাধিক যাত্রী

ত্রিপুরা প্রসঙ্গে তিনি বলেন, বিজেপির বিকল্প হিসেবে এই মুহূর্তে তৃণমূলের আশেপাশে কেউ নেই। আমরা ইতিমধ্যেই ত্রিপুরা, অসমে খেলা শুরু করে দিয়েছি। ভাঙা পা নিয়েই ২১৩ আসন জিতেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এত অর্থবল, এত ক্ষমতা নিয়েও কেন আপনারা ভয় পাচ্ছেন?” এদিন কেন্দ্রীয় সরকারকে তুলোধোনা করে অভিষেক বলেন, “সব বেসরকারিকরণ করা হচ্ছে। রান্নার গ্যাস, পেট্রোল-ডিজেলের দাম দেখুন। নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম দেখুন। এই আচ্ছে দিনের নমুনা? মুর্শিদাবাদ থেকে ২৪ লক্ষ মানুষ দুয়ারে সরকারে নাম লিখিয়েছেন। দুয়ারে রেশনের পাইলট প্রজেক্ট চালু হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিটি পরিবারের মহিলাদের হাতে মাসিক আয় তুলে দিয়েছেন। দুয়ারে ভাষণ নয়, দুয়ারে রেশন চেয়েছিলেন, তাই হবে, অতি শীঘ্রই।”

আরও পড়ুন: স্কুল পড়ুয়াদেরও আধার কার্ড, উদ্যোগ নিচ্ছে রাজ্য সরকার

কেন্দ্রীয় সরকারের সঙ্গে রাজ্য সরকারের পার্থক্য তুলে ধরে তিনি বলেন, “এটাই পার্থক্য বহিরাগত বনাম বাংলার মেয়ের প্রতিশ্রুতিতে। যা কথা দেওয়া হয়, তাই হচ্ছে। ডবল ইঞ্জিন সরকার মানে এখানে চুরি করবে, দিল্লিতেও চুরি করবে। মমতা বন্দ্যোপাধ্যায় সিঙ্গল ইঞ্জিনেই কামাল করে দিয়েছেন। এর আগে এই জেলায় ২০টি আসনে জিতেছে তৃণমূল। বাকি দু’টিতেও জিততে হবে। আপনারা আমাদের প্রার্থীকে ভোট দিয়ে জেতান।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *