অবিশ্বাস্য! পরপুরুষের টানে ২৫ বার সংসার ভেঙেছেন গৃহবধূ

Mysepik Webdesk: একবার দু’বার হলেও ঠিক আছে, কিন্তু পরপর ২৫ বার? পরপুরুষের টানে ২৫ বার স্বামী-সন্তানের সংসার ছেড়েছেন অসমের নওগাঁর এক গৃহবধূ। তাও আবার মাত্র ১০ বছরের সংসার জীবনের মধ্যেই। তিনি স্বামী-সন্তান ছেড়ে প্রতিবারই আলাদা আলাদা প্রেমিকের সঙ্গে পালিয়ে যান। একসময় আবার ফিরেও আসেন সংসারের টানে। সংবাদমাধ্যমের কাছে এমনটাই জানিয়েছেন ওই গৃহবধূর স্বামী। তিনি আরও জানিয়েছেন, এই বিষয়টি নাকি তার কাছে অভ্যাসের পর্যায়ে পৌঁছে গেছে। তিনি আরও জানান, এতকিছু সত্ত্বেও তিনি তার স্ত্রীকে ছাড়বেন না। ফিরে এলেই বাড়িতে ঢুকিয়ে নেবেন।

আরও পড়ুন: ব্রহ্মপুত্রে নৌকাডুবির ঘটনায় এখনও নিখোঁজ ৩০ জন

জানা গিয়েছে, ওই মহিলার সঙ্গে বছর দশেক আগে বিয়ে হয় পেশায় গ্যারেজ মেকানিক এক ব্যক্তির সঙ্গে। তাদের তিনটি সন্তানও রয়েছে। কিন্তু কিছুতেই সংসারে তার মন বসে না। তাই প্রায়ই তিনি সংসার ছেড়ে পরপুরুষের সঙ্গে পালিয়ে যান। প্রতিবারই তিনি স্বামী-সন্তানের কথা না ভেবেই পরপুরুষের সঙ্গে বেরিয়ে পড়েন। এমনটাই দাবি করেছেন ওই মহিলার স্বামী। যদিও তিনি তার স্ত্রীকে কোনও ভাবেই কষ্ট দিতে চান না, তাই প্রতিবারই তিনি স্ত্রীকে সংসারে ফিরিয়ে নেন। গত ৪ সেপ্টেম্বরও তিনি একই কান্ড ঘটিয়েছেন। ওইদিন গ্যারেজে কাজ সেরে বাড়ি ফিরে তিনি আর তার স্ত্রীকে দেখতে পাননি। সন্তানরা প্রতিবেশীর বাড়িতেই রয়েছে। খোঁজ নিয়ে জানতে পারেন, ছাগলের খাবার কিনতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে নতুন এক প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন।

আরও পড়ুন: পুজোর আগেই সুখবর, বাড়লো রাজ্যের সরকারি কর্মীদের পারিবারিক পেনশন

মহিলার স্বামী জানান, শেষবার বাড়ি ছাড়ার সময় তার স্ত্রী বেশ কিছু গয়না ও নগদ ২২ হাজার টাকা নিয়ে গিয়েছেন। কিন্তু ওই ব্যক্তি মনে করেন, তার স্ত্রী ফের ভুল বুঝতে পারবে এবং সংসারের টানে ফিরে আসবে। আগামী দিনে অবশ্য স্ত্রীর সঙ্গে সম্পর্ক রাখতে ওই ব্যক্তির কোনও সমস্যা নেই। একথাও তিনি সংবাদমাধ্যমকে জানান। তিনি আশা প্রকাশ করেন, স্ত্রী ফিরে এলেই আবার সবকিছু আগের মতোই হয়ে যাবে। এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই নেটিজেনরা ওই ব্যক্তির ধৈর্যের প্রশংসায় পঞ্চমুখ।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *