পিরামিডের সামনে ‘অশালীন’ ফোটোশ্যুট, গ্রেফতার ফোটোগ্রাফার

Mysepik Webdesk: পিরামিডের সামনে ‘অশালীন’ ফোটোশ্যুট করে প্রাচীন মিশরীয় সভ্যতার অবমাননা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক ফোটোগ্রাফারকে। শুধু ফটোগ্রাফার একই নন, পাশাপাশি গ্রেফতার করা হতে চলেছে মডেল সালমা আল শিমিকেও। তাদের দু’জনের বিরুদ্ধে অভিযোগ, তারা পিরামিডের সামনে ‘অশালীন’ ফোটোশ্যুট করে সেগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন, যা প্রাচীন মিশরীয় সভ্যতাকে কার্যত অপমান করার সামিল।

আরও পড়ুন: রাশিয়ায় আগামী সপ্তাহ থেকেই সকলকে দিতে হবে স্পুটনিক ভি, নির্দেশ পুতিনের

 পিরামিডের সামনে আপত্তিকর ছবি তোলার জন্য গ্রেফতারির ঘটনা এটাই প্রথম নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে ৷ সলমার এই ছবিতে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ ছবিগুলিকে অশালীন বললেও কারোর কারোর মতে সলমা বা তাঁর ফটোগ্রাফার এমন কিছু করেননি, যার জন্য তাঁদের জেলে যেতে হবে ৷ Photo: Instagram

যে ছবিগুলি তাঁরা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন, সেই ছবিগুলিতে দেখা গিয়েছে, সাদা মিশরীয় পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন সালমা। এরপর সেই ছবিগুলি তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেন। সেই ছবিগুলি ভাইরাল হতেই ফোটোগ্রাফারকে জরুরি তলব করে পুলিশ। সেখানেই তাকে গ্রেফতার করা হয়। শুধু তাই নয়, মডেল সালমাকেও ডেকে পাঠানো হয়। তাকেও গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *