Latest News

Popular Posts

ভারত বনাম বাহরাইন: ভিসা সংক্রান্ত সমস্যার কারণে বাহরাইনগামী বিমানে চাপতে পারলেন না ৭ ভারতীয় ফুটবলার

ভারত বনাম বাহরাইন: ভিসা সংক্রান্ত সমস্যার কারণে বাহরাইনগামী বিমানে চাপতে পারলেন না ৭ ভারতীয় ফুটবলার

Mysepik Webdesk: মঙ্গলবার ভারতীয় ফুটবলের জন্য ভালো দিন ছিল না। মঙ্গলবার ২৫ সদস্যের ভারতীয় দলের মানামা যাওয়ার কথা ছিল। কিন্তু সাতজন খেলোয়াড় বিমানে উঠতে পারলেন না। এরফলে, এই সাত ফুটবলারকে ছাড়াই হয়তো বুধবার বাহরাইনের বিরুদ্ধে প্রীতি ফুটবল ম্যাচে নামতে হবে টিম ইন্ডিয়াকে। কোচ ইগর স্টিমাচ-সহ ১৮ জন খেলোয়াড় মানামা পৌঁছেছেন। বুধবার বাহরাইনের বিরুদ্ধে ম্যাচের পর শনিবার বেলারুশের বিরুদ্ধেও মাঠে নামতে হবে টিম ইন্ডিয়াকে।

আরও পড়ুন: মাত্র ২৫শেই অবসর ঘোষণা বিশ্বের এক নম্বর টেনিস তারকা অ্যাশলে বার্টির

বিমানে উঠতে না পারা ফুটবলারদের মধ্যে রয়েছেন গোলরক্ষক অমরিন্দর সিং, ডিফেন্ডার চিংলেনসানা সিং, আকাশ মিশ্র, মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা, ব্র্যান্ডন ফার্নান্দেস, অনিকেত যাদব এবং বিপিন সিং। বলা হচ্ছে, সময়মতো ভিসা অনুমোদন না হওয়ায় এই খেলোয়াড়রা বিমানের সিটে বসতে পারেননি। কোচ স্টিমাচ বলেন, “সাতজন ফুটবলার আসতে পারেননি। আমরা দুই মাস আগে ভিসার জন্য আবেদন করেছিলাম, কিন্তু তাঁরা অনুমোদন পাননি। আশা করছি, দ্রুত সমস্যার সমাধান হবে এবং তাঁরা দ্রুত চলে আসবেন।”

আরও পড়ুন: বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালের ওঠার দাবি মজবুত করল ভারতের মহিলারা

সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (এআইএফএফ)-এর একটি সূত্র জানিয়েছে যে, ৭ জন ফুটবলারের ভিসা মঙ্গলবার এসেছে। তাঁরা বুধবার বাহরাইনের উদ্দেশে রওনা হবেন। অন্যদিকে, এই অবস্থায় ভারতীয় কোচকে বেশ চিন্তায় দেখা গিয়েছে। তিনি বলেছেন, “এমন পরিস্থিতিতে আমি কি করব তা জানি না। মান আমায় দিনের শেষে কতজন ফুটবলারকে পাওয়া যাবে, তা দেখতে হবে। যদি না সাতজনকে পাওয়া যায়, তা সত্ত্বেও আমাদের যেটুকু শক্তি আছে তা দিয়েই সেরাটা দেওয়ার চেষ্টা করব।” আজ, ভারতীয় সময় রাত সাটে ৯টায় ম্যাচ।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *