Latest News

Popular Posts

ভারত বনাম শ্রীলঙ্কা: সফরের সময়সূচি পরিবর্তন বিসিসিআইয়ের

ভারত বনাম শ্রীলঙ্কা: সফরের সময়সূচি পরিবর্তন বিসিসিআইয়ের

Mysepik Webdesk: ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিপাক্ষিক সিরিজ। তবে সেই সিরিজ এখন ন’দিন পিছিয়ে গেছে। বিসিসিআই একথা ঘোষণা করেছে। বিসিসিআইয়ের এই নয়া ঘোষণার পর তারিখ এবং স্থান বদলে গেছে। শ্রীলঙ্কা ক্রিকেট দলকে ভারত সফরে ৩টি টি-টোয়েন্টি এবং দু’টি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে।

আরও পড়ুন: মিতালি রাজকে নিন্দার প্ৰতিবাদে পাল্টা টুইট: ইংলিশ ধারাভাষ্যকারের মুখ বন্ধ করালেন এই ভারতীয় ক্রিকেটার

এখন এই সফরটি ২৪ ফেব্রুয়ারি লখনউতে প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক দিয়ে শুরু হবে। ২৬ ও ২৭ ফেব্রুয়ারি ধরমশালায় অনুষ্ঠিত হবে অন্য দু’টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ। এর পরে ৪ মার্চ থেকে মোহালিতে প্রথম টেস্ট শুরু হবে। ১২ মার্চ থেকে বেঙ্গালুরুতে দিবা-রাত্রির টেস্ট দিয়ে শেষ হবে শ্রীলঙ্কান ক্রিকেট দলের ভারত সফর। একইসঙ্গে মোহালি টেস্ট বিরাট কোহলির জন্য একটি মাইলফলক হতে চলেছে। সবকিছু ঠিকঠাক থাকলে প্রাক্তন ভারত অধিনায়ক শততম টেস্ট খেলবেন এখানেই।

আরও পড়ুন: এবার দুর্গাপুর মোহনবাগান অ্যাকাডেমির জিনিসপত্র নিলামের নোটিশ: আবার রক্তাক্ত সমর্থকদের মন

বিসিসিআইয়ের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, “প্রথমে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলবে শ্রীলঙ্কা। এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। দু’টি টেস্ট ম্যাচই আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১-২৩’এর অংশ।” প্রাথমিক সূচি অনুযায়ী, টি-টোয়েন্টি সিরিজের আগে দু’টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শ্রীলঙ্কা ক্রিকেটের অনুরোধে বিসিসিআই এই পরিবর্তন করেছে।

আরও পড়ুন: ফেভারিট হয়েই আজ টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ইডেনে নামতে চলেছে ভারত

শ্রীলঙ্কার ভারত সফরের নতুন সূচি

১ম টি-টোয়েন্টি: ২৪ ফেব্রুয়ারি, লখনউ।

২য় টি-টোয়েন্টি: ২৬ ফেব্রুয়ারি, ধরমশালা।

তৃতীয় টি-টোয়েন্টি: ২৭ ফেব্রুয়ারি, ধরমশালা।

১ম টেস্ট: ৪-৮ মার্চ, মোহালি।

২য় টেস্ট: ১২-১৬ মার্চ, বেঙ্গালুরু।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *