রায়পুরে আজ মহারণ, শচীনের নেতৃত্বে বাংলাদেশের বিরুদ্ধে আজ মাঠে নামবে ভারত

Mysepik Webdesk: রায়পুরের শহিদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম আজ একটি ঐতিহাসিক অনুষ্ঠানের সাক্ষী হবে। প্রথমবারের মতো রায়পুরের স্টেডিয়ামে দেশ-বিদেশের খ্যাতিমান ক্রিকেটারদের বাউন্ডারি ও ছক্কা মারতে দেখা যাবে। শুক্রবার সন্ধ্যা ৭টায় ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল টুর্নামেন্টের উদ্বোধন করবেন। প্রথম ম্যাচটি হবে ভারত ও বাংলাদেশের মধ্যে।

আরও পড়ুন: ভারতীয় বোলারদের দাপটে ফের নাজেহাল ইংল্যান্ড

এই প্রথম রায়পুরের স্টেডিয়ামে খেলবেন শচীন। প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকরের একটি কোম্পানি প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপ এখানে রোড সেফটি ওয়ার্ল্ড ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করছে। এর উদ্দেশ্য হল সড়ক সুরক্ষা সম্পর্কে মানুষকে সচেতন করা। এই টুর্নামেন্টে ভারত ছাড়াও দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার ক্রিকেটাররা অংশ নেবেন। এঁরা সবাই সেই দেশগুলির প্রাক্তন ক্রিকেটার।

আরও পড়ুন: রুদ্ধশ্বাস ম্যাচ জিতে কোপা ডেল রে-র ফাইনালে প্রবেশ বার্সেলোনার

ভারত লেজেন্ড: শচীন তেন্ডুলকর (অধিনায়ক), বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিং, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, নমন ওঝা, প্রজ্ঞান ওঝা, নোয়েল ডেভিড, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান, মনপ্রীত গনি, এস কে বদ্রীনাথ এবং বিনয় কুমার।

বাংলাদেশ লেজেন্ড: মহম্মদ রফিক (অধিনায়ক), খালিদ মেহমুদ, মহম্মদ শরিফ, মুশফিকুর রহমান, মাইমুন রাশিদ, নাফিস ইকবাল, আবদুর রাজ্জাক, খালিদ মাশুদ, হানান সরকার, জাভেদ ওমর, রাজিন সালেহ, মেহরাব হুসেন, আফতাব আহমেদ, আলমগীর কবীর।

আরও পড়ুন: আইপিএলের ক্রীড়াসূচিতেও কি পড়তে চলেছে কৃষক আন্দোলনের প্রভাব?

तस्वीर रायपुर की है। स्टेडियम में प्रैक्टिस के दौरान जब सचित वॉर्म अप कर रहे थे, तब ये पोज क्लिक किया गया। - Dainik Bhaskar

রায়পুরের উইকেট আইপিএল এবং চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ ম্যাচ আয়োজন করেছে। বিশেষজ্ঞদের মতে, এখানে উইকেট কিছুটা ধীরগতির হবে। এ ছাড়াও, রায়পুরের বাউন্ডারি বেশ বড়, যা প্রাক্তন ক্রিকেটারদের কাছে সত্যিই চ্যালেঞ্জের। উল্লেখ্য যে, এই স্টেডিয়ামে কোনও দলই ১৭০ রানের বেশি স্কোর করতে পারেনি। এই অবস্থায় এখানে এক রোমাঞ্চকর ম্যাচের আশা করা হচ্ছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *