Latest News

Popular Posts

বিরাটের উপর মানসিক চাপ সরাতে উদ্যোগী দ্রাবিড়, দক্ষিণ আফ্রিকায় অনুশীলনে চুটিয়ে মজা করলেন কোচ-অধিনায়ক

বিরাটের উপর মানসিক চাপ সরাতে উদ্যোগী দ্রাবিড়, দক্ষিণ আফ্রিকায় অনুশীলনে চুটিয়ে মজা করলেন কোচ-অধিনায়ক

Mysepik Webdesk: টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। সেখানে একদিনের আইসোলেশন পর্ব শেষ করে অনুশীলনের নেমে পড়েছে ভারতীয় দল। বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের প্রথম অনুশীলন সেশনের একটি ভিডিয়ো পোস্ট করেছে। ভিডিয়োয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি এবং দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে ফুটবল খেলতে দেখা গেছে।

অনুশীলনের দীর্ঘক্ষণ ফুটবল এবং ভলিবল খেলেছে ভারতীয় দল। খেলা চলাকালীন দ্রাবিড় এবং কোহলিকে বেশ কয়েকবার একে অপরের সঙ্গে হাত মেলাতে দেখা যায়। তাছাড়াও বেশ কয়েকবার খুনসুঁটিও করছিলেন উভয়েই। শুধু তাই নয়, দ্রাবিড় ও বিরাটের দলের মধ্যে ম্যাচও হয়েছিল।

আরও পড়ুন: নেটিজেনদের সমালোচনা নাকি ম্যানেজমেন্টের সঙ্গে মনোমালিন্য! হাবাসের আচমকা পদত্যাগে এটিকে মোহনবাগানের অন্দরে জল্পনা

বিসিসিআই প্রকাশিত ভিডিয়োয় দলের স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ সোহম দেশাই বলেন, “আমরা তিন দিন মুম্বইয়ে কোয়ারেন্টাইনে ছিলাম। তাছাড়াও ১০ ঘণ্টার দীর্ঘ বিমানযাত্রার পরে এখানে পৌঁছেছি এবং একদিনের জন্য আবার কোয়ারেন্টাইনে থেকেছি। এখন খেলোয়াড়রা রানিংয়ের পাশাপাশি স্কিলের উপর জোর দিয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই ট্রেনিং শুরু হবে। যা তাদের খেলায় ফোকাস করতে সাহায্য করবে।”

দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিরাট কোহলিকে ওয়ানডে ম্যাচের অধিনায়কত্ব থেকে সরিয়ে রোহিত শর্মাকে অধিনায়ক করা হয়। দেশজুড়ে এই প্রসঙ্গে বিস্তর চর্চা হয়েছে। এমনও জল্পনা তৈরি হয় যে, ক্ষুব্ধ বিরাট দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবেন না। তবে বিরাট নিজেই প্রেস কনফারেন্সে স্পষ্ট জানিয়ে দেন, ওয়ানডে ম্যাচে তিনি খেলবেন। তবে দক্ষিণ আফ্রিকায় পৌঁছে যেভাবে সতীর্থদের সঙ্গে মজা করতে দেখা গেছে টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলিকে, তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে এই মুহূর্তে দলে সবকিছু ঠিকঠাকই রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *