Latest News

Popular Posts

মুম্বইয়ে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রণবীরে বিস্ফোরণ, মৃত ৩

মুম্বইয়ে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রণবীরে বিস্ফোরণ, মৃত ৩

Mysepik Webdesk: মুম্বইয়ের ভারতীয় নৌবাহিনীর ডকইয়ার্ডে যুদ্ধজাহাজ আইএনএস রণবীরের অভ্যন্তরীণ বগিতে বিস্ফোরণ ঘটে মঙ্গলবার। বিস্ফোরণে তিন ভারতীয় নৌবাহিনীর কর্মী প্রয়াত হয়েছেন। ১১ জন সেনা আহত। আহতদের স্থানীয় নৌ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় শহিদ হয়েছেন অরবিন্দ কুমার মহাতাম সিং (বয়স ৩৮ – MCPOCOM সংকেত ও যোগাযোগ), সুরেন্দ্র কুমার (বয়স ৪৭ – MCPOPT স্পোর্টস পিটি মাস্টার, কৃষ্ণ কুমার গোপিরাও (বয়স ৪৬- MSPO-1 ASWI অ্যান্টি সাবমেরিন প্রশিক্ষক)।

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন মুলায়মের পুত্রবধূ

বিস্ফোরণের পর বগিতে আগুন লাগে। কিছুক্ষণের মধ্যেই নিয়ন্ত্রণে আনা হয় আগুন। বিস্ফোরণের কারণ এখনও স্পষ্ট নয়। কোলাবা পুলিশ এই বিষয়ে একটি অ্যাকসিডেন্টাল ডেথ রিপোর্ট (ADR) নথিভুক্ত করেছে। তবে শুধু নৌবাহিনীই বিস্ফোরণের তদন্ত করবে।

আরও পড়ুন: দেশে একদিনে করোনা আক্রান্ত ২ লক্ষ ৮২ হাজারেরও বেশি

ইস্টার্ন নেভাল কমান্ডের আইএনএস রণভীর ২০২১ সালের নভেম্বর থেকে উপকূলীয় এলাকায় মোতায়েন ছিল। বিস্ফোরণটি যে সময় ঘটে তার কিছুক্ষণ পরেই বেস পোর্টে ফিরে আসার কথা ছিল। তথ্য অনুযায়ী, এই বিস্ফোরণে জাহাজের তেমন কোনও ক্ষতি হয়নি। ঘটনার পরপরই উদ্ধারকাজ শুরু হয়। কিছুক্ষণ পর জাহাজে অবস্থানরত ক্রু সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনায় জাহাজের তেমন কোনও ক্ষতি হয়নি। সমস্ত মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুম্বইয়ের জেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *