Latest News

Popular Posts

উৎসবের মরসুমে উত্তরবঙ্গের জন্য একজোড়া স্পেশাল ট্রেন উপহার ভারতীয় রেলের

উৎসবের মরসুমে উত্তরবঙ্গের জন্য একজোড়া স্পেশাল ট্রেন উপহার ভারতীয় রেলের

Mysepik Webdesk: করোনার প্রকোপ সামলে ধীরে ধীরে অনেকটাই স্বাভাবিক হয়েছে পর্যটন শিল্প। ছুটির মরসুমে কয়েকদিনের ছুটি নিয়ে দার্জিলিং-সিকিমমুখী হয়েছেন পর্যটকরা। তাঁদের সুবিধার জন্য এবার এগিয়ে এল ভারতীয় রেল। উত্তরবঙ্গ যাওয়ার জন্য দু’টি স্পেশাল ট্রেনের ব্যবস্থা করল ভারতীয় রেল। রেলের তরফ থেকে টুইট করে একথা জানানো হয়েছে। হাওড়া ও শিয়ালদহ স্টেশন থেকে ট্রেনদুটি ছাড়বে।

আরও পড়ুন: কুলতলিতে ৬ দিনের মাথায় ধরা পড়ল রয়্যাল বেঙ্গল টাইগার

রেল সূত্রে খবর, ০২৩০৭ হাওড়া-নিউ জলপাইগুড়ি স্পেশ্যাল, ০২৩০৮ নিউ জলপাইগুড়ি – হাওড়া স্পেশ্যাল, ০৩৭৫৫১ শিয়ালদহ – নিউ জলপাইগুড়ি স্পেশ্যাল এবং ০৩৭৫২ নিউ জলপাইগুড়ি- শিয়ালদহ স্পেশ্যাল ট্রেনদু’টি চালু করা হয়েছে। ট্রেনদুটি ৩০ ডিসেম্বর অর্থাৎ আগামী বৃহস্পতিবার থেকে চালু হচ্ছে। জানুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত চলবে ট্রেনদুটি। ছুটির মরসুমে এখন উত্তরবঙ্গ যাওয়ার ট্রেনের টিকিটের চাহিদা তুঙ্গে। তাই, পর্যটকদের চাপ সামলাতে এই স্পেসাল ট্রেনের ব্যবস্থা করলো ভারতীয় রেল।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *