Latest News

Popular Posts

পেডিকিওর থেকে সংক্রমণ, বাদ গেল মহিলার পা

পেডিকিওর থেকে সংক্রমণ, বাদ গেল মহিলার পা

Mysepik Webdesk: রূপচর্চা করতে গিয়েই বড়োসড়ো বিপদ ডেকে আনলেন আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা ৫৫ বছর বয়সি ক্লারা শেলম্যান। পেডিকিওর করতে গিয়ে পায়ে সংক্রমণ ঘটে। সেই সংক্রমণ বাড়তে বাড়তে এমন অবস্থায় পৌঁছয় যে তাঁর পা কেটে বাদ দেওয়া ছাড়া আরও কোনও উপায় ছিল না। এই ঘটনার পর অবশ্য ক্লারা আইনের দ্বারস্থ হন। আদালতের নির্দেশে তাঁকে ১৩ কোটি টাকা ক্ষতিপূর দিতে বাধ্য হয়েছে ফ্লোরিডার নামি বিউটি পার্লারের মালিক।

আরও পড়ুন: তাইওয়ানকে ফের হুমকি চিনের

ঘটনার সূত্রপাত ২০১৮ সালে। ওই বছর সেপ্টেম্বর মাসে ক্লারা শেলম্যান পেডিকিওর করতে নেইলস ২ নামে একটি পার্লারে যান। ক্লারার অভিযোগ, কর্মীদের ভুলে কোনও কারণে পেডিকিওর করতে গিয়ে তাঁর পা কেটে যায়। প্রথমের দিকে তিনি ঘটনাটি আমল না দেওয়ায় ধীরে ধীরে ক্ষতস্থানে বাড়তে থাকে সংক্রমণ। সংক্রমণ একটু একটু করে ছড়িয়ে পড়ে গোটা পায়ে। যা থেকে মস্তিষ্কে রক্ত চলাচলে সমস্যা দেখা দেয় তাঁর। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় যে তাঁর ডান পা কেটে বাদ দেওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না।

আরও পড়ুন: সুদানে সোনার খনিতে ধস নেমে নিহত অন্তত ৩৮

এদিকে পা খুইয়ে আদালতের দ্বারস্থ হন ক্লারা। বিউটি পার্লরের বিরুদ্ধে মামলা করেন তিনি। দীর্ঘ তিন বছর চলে সেই মামলা। মামলার খরচ চালানোর জন্য ও দেনা মেটাতে নিজের বাড়িটিও হাতছাড়া হয়ে যায়। অবশেষে যদিও মামলা যেতেন তিনি। ফ্লোরিডার বিখ্যাত বিউটি পার্লার ট্যামিস নেইলস ২ স্বীকার করে যে তাদের দোষেই পায়ে সংক্রমণ হয়েছিল ক্লারার। আদালতের নির্দেশে ওই বিউটি পার্লরের মালিক ক্লারাকে ১৩ কোটি টাকা ক্ষতিপূরণ দেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *