ভারতে ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন লঞ্চ করল Infinix, দাম জানলে চমকে উঠবেন

Infinix H10

Mysepik Webdesk: আগেই পাকিস্তানে লঞ্চ হয়েছিল Infinix Hot 10। এবার ভারতেও লঞ্চ হল ৬ জিবি র‌্যামের এই ফোনটি। এই ফোনটি আসলে ইনফিনিক্স হট ৯ এর আপগ্রেড ভার্সন। এত ভারতে সস্তার ফোন হিসেবে লঞ্চ হয়েছে। আসুন দেখে নেওয়া যাক, এই ফোন কী কী স্পেসিফিকেশন রয়েছে। এই ফোন রয়েছে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আর ডিসপ্লে -এর ক্ষেত্রে রয়েছে ৯১.৫ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও যুক্ত ডিসপ্লে এবং ডিটিএস এইচডি সারাউন্ড সাউন্ড।

আরও পড়ুন: যাত্রী সুরক্ষা কারণ দেখিয়ে ব্যান করা হল ওলা

ফোনটিতে রয়েছে ৭২০×১৬৪০ পিক্সেল রেজুলেশনের ৬.৭৮ ইঞ্চি একটি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও ২০.৫:৯। রয়েছে একটি পাঞ্চ হোল নচ। ফোনটির পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হল ১৬ মেগাপিক্সেল যার অ্যাপারচার f/১.৮৫। এছাড়া বাকি তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও এআই লেন্স। ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে রয়েছে ডুয়েল ফ্ল্যাশ। প্রসেসরের ক্ষেত্রে রয়েছে, একটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর গ্রাফিক্সের জন্য আছে ARM মালি জি৫২ জিপিইউ। ফোনটিতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এছাড়াও মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ স্কিন।

আরও পড়ুন: ২৪ ঘন্টার মধ্যেই সমস্যার সমাধান, অতিরিক্ত ২৫ শতাংশ ডেটা, লোভনীয় অফার আনল BSNL

ভারতের বাজারে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই ফোনটির দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এই দামে পাওয়া যাবে। ফোনটি অ্যাম্বার রেড, মুনলাইট জেড, ওশান ওয়েভ ও ওবিসিডিয়ান ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আগামী ১৬ অক্টোবর Flipkart Big Billion Days সেলের সময় ফোনটি অনলাইনে কেনা যাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *