আইপিএল: আরব পৌঁছলেন ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা, কালই মাঠে নামতে পারেন ক্যারেন-হ্যাজলউড

IPL 2020

Mysepik Webdesk: রাত পোহালেই আইপিএল। ওয়ানডে সিরিজ শেষ করে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে যাওয়া ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া থেকে আসা ক্রিকেটারদের কেবল ৩৬ ঘণ্টার জন্য কোয়ারেন্টাইনের সুবিধা দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে চেন্নাই সুপার কিংস (সিএসকে)-এর প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথন জানিয়েছেন যে, দলে ইংলিশ ও অস্ট্রেলিয়ান খেলোয়াড় স্যাম ক্যারেন ও জোশ হ্যাজলউড ১৯ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ন্সের বিপক্ষে প্রথম ম্যাচে দল গঠনে তাঁদের নাম থাকবেন।

আরও পড়ুন: গোষ্ঠ পালের ইন্টারভিউ: স্মৃতিমেদুর রূপক সাহা

বৃহস্পতিবার এএনআইকে দেওয়া এক বিবৃতিতে তিনি বলেছিলেন, “স্যাম এবং হ্যাজেলউড আজ রাতে আসবেন। তখনই তাঁদের কোয়ারেন্টানে পাঠানো হবে এবং তারপরে আগামীকাল একটি টেস্ট হবে। যদি তাঁদের রিপোর্ট নেগেটিভ হয়, তবে প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ন্সের বিপক্ষে দল গঠনে তাঁদের নাম থাকবেন।”

আরও পড়ুন: একটি দৌড় এবং ষাট বছরের আক্ষেপ

এদিকে গভীর রাতে দুবাই পৌঁছিয়ে স্যাম ক্যারেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সিএসকে জার্সির ছবি পোস্ট করে লিখেছেন, ”আমি দুবাই পৌঁছে উচ্ছ্বসিত।” টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ক্যারেন এবং হ্যাজলউড খেলতে পারলে সিএসকে দলের পক্ষে নিঃসন্দেহে এটি একটি বড় স্বস্তির কারণ হবে। যেহেতু ইতিমধ্যে সুরেশ রায়না এবং হরভজন সিংয়ের মতো তারকার অনুপস্থিতিতে বেশ মুশকিলে পড়েছে সিএসকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *