আইপিএল: কোটিপতি কোহলি-ওয়ার্নারকে পিছনে ফেললেন লাখপতি দেবদত্ত-নটরাজন

Mysepik Webdesk: বেঙ্গালুরু বনাম হায়দারাবাদ ম্যাচে গতকাল মাঠে নেমেছিলেন এবারের আইপিএলে সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় এবং সবচেয়ে কম দামি খেলোয়াড়। যদিও একে-অপরের সঙ্গে টক্করে ব্যক্তিগত পারফরম্যান্সের নিরিখে পিছনে পড়ে গেলেন ১৭ কোটির বিরাট কোহলি। তিনি তাঁর দলের জয়ে তেমন অবদান রাখতে পারেননি। ১৩ বলে মাত্র ১৪ রান করে তিনি প্যাভিলিয়নে ফেরেন। যদিও ক্যাপ্টেন কোহলির দলের হয়েই ওপেন নেমেছিলেন দেবদত্ত পল্লিকাল।

আরও পড়ুন: করোনা-কাঁটায় বিদ্ধ ভবানীপুর এফসি, আক্রান্ত ২ ফুটবলার

এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কেরলের মালাপ্পুরম জেলার ইডাপ্পালে জন্মানো মাত্র কুড়ি বছর বয়সি দেবদত্তকে কিনেছিল মাত্র কুড়ি লক্ষ টাকায়। গতকাল তিনি আইপিএলে অভিষেক ঘটিয়েছিলেন। প্রথম ম্যাচেই এই বাঁ-হাতি ব্যাটসম্যান ৪২ বলে ৫৬ রানের একটি ঝকঝকে ইনিংস খেলেন।

আরও পড়ুন: ভারতীয় স্কোয়াশ তারকা দীপিকা পল্লিকাল কার্তিকের জন্মদিন

অন্যদিকে, হায়দারাবাদ দলের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় ছিলেন টিমের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। নিলামে তাঁকে কেনা হয়েছিল ১২.৫ কোটি টাকায়। তিনি মাত্র ৬ রান করে রানআউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। হায়দারাবাদ দলের সবচেয়ে কমদামি খেলোয়াড় ছিলেন টি নটরাজন। মাত্র ৪০ লক্ষ টাকার বিনিময়ে তামিলনাড়ুর ২৯ বছর বয়সি ক্রিকেটারকে কিনেছিল সানরাইজার্স। তিনি তাঁর অভিষেক ম্যাচে বিরাট কোহলির গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন। নটরাজন 4 ওভারে ৩৪ রান দিয়ে একটি উইকেট পান।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *