দ্রাবিড় কি অস্ট্রেলিয়ায় পরামর্শক হিসেবে যাচ্ছেন? স্পষ্ট করলেন রাজীব শুক্লা

Mysepik Webdesk: অস্ট্রেলিয়ার সঙ্গে অ্যাডিলেডে ডে নাইট টেস্টে অতি করুণভাবে পর্যুদস্ত হয়েছে কোহলির ভারত। এরপর বিভিন্ন মহল থেকে রাহুল দ্রাবিড়কে অস্ট্রেলিয়ায় পরামর্শদাতা হিসেবে পাঠানোর পক্ষে সওয়াল ওঠে। প্রাক্তন ক্রিকেটার প্রধান নির্বাচক দিলীপ বেঙ্গসরকারের মতো তারকা শামিল ছিলেন এই সওয়ালের পক্ষে। তবে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা পরিষ্কার করে দিয়েছেন এই বিষয়টি।

আরও পড়ুন: হাবাসের আক্রমণাত্মক নীতিতে কাত বেঙ্গালুরু

তাঁকে জিজ্ঞেস করা হলে এএনআই-কে তিনি বলেন, “কাউকেই অস্ট্রেলিয়ায় পাঠানো হবে না। আমরা প্রথম ইনিংসে ভালো ব্যাটিং করেছি। প্রথম ইনিংসে লিড নিয়েছিলাম। তবে দ্বিতীয় ইনিংসে আমাদের ব্যাটিং ভেঙে পড়ে। এমনটা অনেকবারই ঘটে যায়। বিসিসিআই এ বিষয়ে কিছু সিদ্ধান্ত নিয়েছে। আমি মনে করি, আমাদের খেলোয়াড়রা তাঁদের পারফরম্যান্সের উন্নতি করবে। মেলবোর্নের পিচ দেখে দলে পরিবর্তনও করা হবে।”

আরও পড়ুন: আফগানিস্তানে তৈরি হচ্ছে ৩৫ হাজার দর্শক ধারণক্ষমতা যুক্ত প্রথম ক্রিকেট স্টেডিয়াম

তিনি আরও বলেন, “আমরা ভারতীয় দলের পারফর মেন্সে খুশি নই। প্রথম টেস্টে ভারত যে স্কোর করেছিল, তা মোটেও ভালো ছিল না। সৌরভ গাঙ্গুলি এবং জয় শাহ এই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁরা উভয়ই কিছু পরিকল্পনা তৈরি করেছেন। তাঁরা অবশ্যই এই বিষয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে যোগাযোগ করবেন। আমি আশাবাদী যে, পরের টেস্টে আমাদের দল ভালো খেলবে।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *