মোদির জনপ্রিয়তা কি কমছে? ইউটিউবে ‘মন কি বাতে’র ভিডিয়োতে ডিসলাইকের বন্যা!

Narendra modi

Mysepik Webdesk: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘মন কি বাতে’ দেশবাসীর উদ্দেশে ভাষণ দিয়ে থাকে। গতকাল ৬৮তম ‘মন কি বাতে’ জাতীয় শিক্ষানীতির বিষয়ে আরও জোর দেওয়ার কথা বলেছেন দেশের প্রধানমন্ত্রী। তাঁর কথায়, ‘খেলনা আর খেলার মধ্যে দিয়েই শিশুদের পড়াশোনার ব্যাপের আরও আগ্রহী করে তুলতে হবে।’ কিন্তু JEE-NEET পরীক্ষা নিয়ে যখন গোটা দেশজুড়ে বিতর্ক চলছে, তখন ‘মন কি বাত’-এ এ নিয়ে একটি কথাও বলতে শোনা গেল না মোদিকে। আর তা নিয়ে প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেছেন বিরোধী নেতারা। কিন্তু এবারে শুধু বিরোধী নেতারাই নয়, ‘মন কি বাত’ নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষরাও।

আরও পড়ুন: বিশ্বভারতী এবার উত্তরাখণ্ডে, শুরু হতে চলেছে নতুন ক্যাম্পাসের কাজ

প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’ নিয়ে আগেই থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় #Mann_Ki_Nahi_Student_Ki_Baat। এই ট্রেন্ডিং শুরু হয় মূলত JEE-NEET নিয়ে কেন্দ্রের সিদ্ধান্তের প্রতিবাদেই। বরাবরের মত বিজেপি অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে মোদির ‘মন কি বাত’-এর পোস্ট করে, আর তাতেই রীতিমতো ডিসলাইকের বন্যা দেখা দিয়েছে। যা বিজেপির চিন্তা বাড়াতে যথেষ্ট।

আরও পড়ুন: ভারতের সমালোচনা করায় পাক-প্রধানমন্ত্রীকে উপযুক্ত জবাব বিদেশমন্ত্রী এস জয়শঙ্করের

এখন পর্যন্ত বিজেপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে শেয়ার করা রবিবারের ‘মন কি বাত’-এ লাইক পড়েছে ৩৬ হাজার, আর ডিসলাইক অর্থাৎ অপছন্দ করেছেন ৩ লক্ষ ৭ হাজার মানুষ। বিশেষজ্ঞদের মতে, JEE-NEET পরীক্ষা নিয়ে কেন্দ্রের সিদ্ধান্তে অসন্তুষ্ট পরীক্ষার্থীরা। তারই বহিঃপ্রকাশ বলে অনুমান করছেন অনেকেই।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *