আমেরিকার ৪৬তম প্রেসিডেন্ট নিয়ে ইসরায়েলি জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

America

Mysepik Webdesk: ৩ নভেম্বর আজ আর মাত্র কয়েক ঘণ্টার মধ্যে আমেরিকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫৯তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ। গোটা বিশ্ব আজ আমেরিকার দিকে তাকিয়ে আছে। এবারের নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ‘হাতি’ প্রতীক নিয়ে লড়ছেন। আর ট্রাম্পের মূল প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন লড়ছেন ‘গাধা’ প্রতীক নিয়ে। এই ভোটগ্রহণের মধ্যে থেকেই নির্বাচিত হবে দেশটির ৪৬তম প্রেসিডেন্ট।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের আগে বন্দুক কেনার হিড়িক, চরম আশঙ্কা!

Will Donald Trump hold a rally in Arizona while COVID-19 cases rise?

কিন্তু আমেরিকার ৪৬তম প্রেসিডেন্টের গদিতে কে বসতে চলেছেন, তা নিয়ে শুধু আমেরিকায়ই নয়, গোটা বিশ্বেই তুমুল জল্পনা চলছে। সারা বড়চর ধরে সংবাদের শীর্ষে থাকা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পই কি আবার মসনদে বসবেন? নাকি ক্ষমতার মসনদ ছিনিয়ে নেবেন জো বাইডেন? এই প্রশ্নের উত্তর খুব তাড়াতাড়িই পেয়ে যাবে বিশ্ববাসী।

ভোট গ্রহণ শুরু হওয়ার আগে আমেরিকার ৪৬তম প্রেসিডেন্ট নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন ইসরায়েলি জ্যোতিষী পাভেল কারলিন। ইসরায়েলের দৈনিক পত্রিকা ‘ইসরায়েল হায়োম’-এ এই নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন: তাইওয়ানের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক বাড়ালে ভারতের উত্তর-পূর্ব রাজ্যগুলিতে অশান্তি অবধারিত, হুঙ্কার চিনের

Biden's Sweeping Super Tuesday Victories Re-shape Democratic Presidential  Race | Voice of America - English

তবে জ্যোতিষী আশঙ্কা করেছেন, “ট্রাম্প বিজয়ী হবেন তবে বিপুল ভোটে নয়, পয়েন্ট ব্যবধানে। কিন্তু বাইডেন ভোটের ফলাফল মেনে নেবেন না। বরং তিনি প্রেসিডেন্ট পদ কারচুপির মাধ্যমে করে ছিনিয়ে নেবেন। তবে তিনি প্রেসিডেন্ট হিসেবে দীর্ঘস্থায়ী হবেন না।”

তিনি আরও বলেছেন, “এই নির্বাচনের ফলাফল আমেরিকায় সামাজিক বিভাজন সৃষ্টি করবে এবং নির্বাচনের ফলাফল গ্রহণে অনাগ্রহীতার কারণে আমেরিকা অনেকটা সাবেক সোভিয়েত ইউনিয়নের মতোই ভেঙে পড়বে। আর এই প্রক্রিয়া শুরু হবে ২১ ডিসেম্বর।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *