‘মমতার মুখ্যমন্ত্রী হওয়া ঠিক হয়নি’, ফের বিতর্কিত মন্তব্য বিপ্লব দেবের

Mysepik Webdesk: এই প্রথম নয়, এর আগেও বিতর্কিত মন্তব্যের জেরে খবরের শিরোনামে এসেছেন বিজেপি শাসিত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। এবারেও তার ব্যতিক্রম হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার দিন বিতর্কিত মন্তব্য করে বসলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ নেওয়ার বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, “নৈতিক কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রী হওয়া উচিত হয়নি।” কারণ হিসেবে তিনি বলেন, “নন্দীগ্রামের মানুষ মমতাকে প্রত্যাখ্যান করেছে। সেই কারণেই তাঁর মুখ্যমন্ত্রী হওয়া উচিত হয়নি।”

আরও পড়ুন: পাঁচ রাজ্যে সেঞ্চুরির পথে পেট্রোলের দাম

বিপ্লব দেব আরও বলেন, গত দু’বছর ধরে জনগণের ভোটে তিনি জিতে এসেছিলেন। কিন্তু এবার মানুষ তাঁকে প্রত্যাখ্যান করেছে। আবার নাকি এর পেছনে তিনি যড়যন্ত্রও খুঁজে পাচ্ছেন। ত্রিপুরার নির্বাচনে বিজেপি বেশি আসন পেলেও আমি যদি হেরে যাই, তাহলে আমি ত্রিপুরার মুখ্যমন্ত্রী হব না।”

আরও পড়ুন: ভাঙতেই হবে করোনার শৃঙ্খল, লকডাউনে বিহার

যদিও তাঁর এই মন্তব্যে খুব একটা গুরুত্ব দিতে রাজি নন তৃণমূলের মন্ত্রী-কর্মীরা। নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতার ভিত্তিতে তৃতীয়বার তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর অন্যান্য রাজনৈতিক দলগুলি থেকে অভিনন্দনের বার্তা পাচ্ছেন মমতা ব্যানার্জী। মমতার জয় প্রসঙ্গে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় গোটা দেশকে স্পষ্ট বার্তা দিয়েছেন, মোদীজি ও অমিত শাহজি, এরা কেউই অপরাজেয় নন। এঁদেরকেও হারানো সম্ভব।” মমতাকে অভিনন্দন জানিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, “কী দুর্দান্ত লড়াই। জয়ের অভিনন্দন মমতাদিকে। বাংলার মানুষকেও অভিনন্দন।” অভিনন্দন জানিয়েছেন সপা নেতা অখিলেশ যাদব। তিনি বলেন, “দিদি ও দিদি ডাকের এটা যোগ্য জবাব হয়েছে।”

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *