রোনাল্ডোর বিরুদ্ধে করোনাবিধি ভঙ্গের অভিযোগ আনলেন ইতালির ক্রীড়ামন্ত্রী

ronaldo

Mysepik Webdesk: এবার করোনাবিধি ভাঙার দায়ে পড়লেন তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন জাতীয় দলের নেশন্স কাপ চলাকালীন। এয়ার অ্যাম্বুলেন্সে এরপর তাকে লিসবন থেকেই ইতালিতে নিয়ে আসা হয়। তবে এবার শোনা যাচ্ছে যে করোনা আক্রান্ত হওয়ার পর যেসব বিধি মেনে চলতে হয়, তা তিনি মানেননি। তাঁর বিরুদ্ধে অভিযোগ যে, রোনাল্ডো সেসব নিয়ম ভেঙেছেন। যদিও ইতালির অভিজাত ও ক্লাব জুভেন্টাসের তরফে বলা হয় ছাড়পত্র সংগ্রহ করেই তিনি ইতালিতে ফিরেছেন।

আরও পড়ুন: একসঙ্গে পদত্যাগ দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের প্রত্যেকের

ইতালির ক্রীড়ামন্ত্রী স্পাদাফোরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সমালোচনা করে জানিয়েছেন, পর্তুগিজ এই তারকা ফুটবলার নিজেকে সবকিছুর ঊর্ধ্বে মনে করেন। তিনি বলেছেন, “রোনাল্ডো মানেননি কোনও করোনা সংক্রান্ত আইনকানুন। ইতিমধ্যেই এটা নিয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত রোনালদিনহো

তাছাড়াও ‘লা গাজেত্তা দেল্লো স্পোর্টস’ নামে ইতালিয়ান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রোনালদোর মতো ফুটবলারদের সমস্ত নিয়ম মেনে চলা উচিত। এভাবেই তিনি অন্যদেরও প্রেরণা হতে পারবেন। তবে এ ক্ষেত্রে এমনটা ঘটেনি। যদিও ইনস্টাগ্রামে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানিয়েছেন, তিনি সমস্ত রকম বিধি-নিষেধ মেনে চলেছেন। কোনও নিয়ম তিনি ভাঙেননি। তাঁর বিরুদ্ধে যেসব অভিযোগ তোলা হয়েছে তা মিথ্যা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *