ইয়ুথ ইন পলিটিক্সে রেজিস্ট্রেশনের মাধ্যমে যুবকদের তৃণমূলে যোগদান, খুশি বিধায়ক সহ অন্যান্য সদস্যরা

Shantipur

নদিয়া, ২১ সেপ্টেম্বর: ভোট কৌশলী প্রশান্ত কিশোরের ইয়ুথ ইন্ডিয়া পলিটিক্সে অনলাইন আবেদনে সাড়া দিয়ে পশ্চিমবঙ্গ সহ দেশের বিভিন্ন প্রান্তের যুবকরা যোগদান করছেন তৃণমূলে। এইরকমই নদিয়া জেলার শান্তিপুর শহরের তিন নম্বর রেলগেট এলাকার প্রশান্ত দাস পেশায় বেসরকারি সংস্থায় স্বাস্থ্যকর্মী। পেশার কারণে সরাসরি রাজনীতিতে সময় পাননি কোনো দিন। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং শান্তিপুরে বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের সমস্ত রাজনৈতিক কর্মসূচির উপর নজর রাখতেন প্রশান্ত দাস। তাই সরাসরি অনলাইন রেজিস্ট্রেশন এর মাধ্যমে যোগদানের আবেদন জানিয়েছিলেন তিনি, আইপ্যাকের সদস্যরা বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের কাছে বার্তাটি পৌঁছে দেওয়ার সঙ্গে সঙ্গেই বিধায়ক তাকে ফোন করে ডাকে যোগদানের জন্য। একজন বিধায়ক তথা রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তাকে ফোন করতে তিনি গর্ববোধ করেছেন বলে সংবাদমাধ্যমকে জানান প্রশান্ত দাস।

আরও পড়ুন: জল ছাড়াই খাঁকি ক্যাম্বেল হাঁস প্রতিপালনে কর্মহীন পরিবারের ফিরতে পারে বরাত

গতকাল সন্ধ্যায় শান্তিপুর ব্লকের বাবলা অঞ্চলে কেন্দ্রীয় সরকারের বঞ্চনা, রেল কয়লা খনি বিমানের কর্মী ছাঁটাই এবং বেসরকারিকরণের, কেন্দ্রীয় সরকারের কৃষকবিলের প্রতিবাদে এক বিক্ষোভ সভার আয়োজন করে তৃণমূল কংগ্রেস। সেই সভার শেষে বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের হাত থেকে তৃণমূলের পতাকা নিয়ে দলে যোগদান করেন প্রশান্ত দাস।

আরও পড়ুন: জমায়েত এড়িয়ে, করিমপুরে তৃণমূলে যোগদান অব্যাহত

প্রসঙ্গত, এর আগে গত ১৫ তারিখ শান্তিপুর শহরের বিধান বিশ্বাস এবং হিজুলী গ্রামে হাসান মন্ডল এই একই ভাবেই যোগদান করেন বিধায়কের বাড়িতে। দলীয় সূত্রে জানা গেছে এভাবেই শান্তিপুর বিধানসভার এখনো পর্যন্ত মোট ১৯ জন যোগদান করেন। যার মধ্যে বেশিরভাগ অরাজনৈতিক ব্যক্তিত্ব ! বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের রাজনীতির প্রতি আগ্রহে খুশি দলীয় নেতৃত্ব।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *